আঠারোবেকী নদী খনন ও বিভিন্ন অনিয়ম পরিদর্শন

মোল্লাহাটে ইউএনও’র নদী খনন পরিদর্শন

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ০৪:৫০ পিএম, মঙ্গলবার, ১০ অক্টোবর ২০১৭ | ১৩২৫

মোল্লাহাটের ইউএনও’র নদী খনন পরিদর্শন

বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলা ও খুলনা জেলার তেরখাদা উপজেলার সীমান্তে আঠারোবেকী নদী খনন সংক্রান্ত সমাস্যা/বাঁধা এবং ঠিকাদারী প্রতিষ্ঠানের অনিয়ম ও দুর্নীতি পরিদর্শন করেছেন মোল্লাহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুবুল আলম।


মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত দীর্ঘ সময় আঠারোবেকী নদীর নগরকান্দি বাজার ও গাংনী বাজার এলাকা পরিদর্শন কালে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মাহবুবুল আলম বলেন, ঠিকাদারী প্রতিষ্ঠান কোন প্রকার অনিয়ম-দুর্নীতি/বালি বিক্রি করতে পারবে না। তাদেরকে অবশ্যই যথাযথ নিয়মে নদীর দু’পাশে শৃঙ্খলভাবে মাটি ও বালি রাখতে হবে। যাতে করে সরকারের পরিকল্পণা/উদ্দেশ্য বাস্তবায়নে বিঘ্ন সৃষ্টি না হয়। এছাড়া ব্যাক্তিগত ভাবেও যেন কেউ কোনরূপ নদী থেকে বালি তুলতে না পারে সে বিষয়ে উপস্থিত লোকদের সজাগ থাকার অনুরোধ করেন তিনি।

এছাড়া যে সকল স্থানে সাধারণ লোকদের বাধার কারনে নদী খনন বন্ধ রয়েছে সে সকল এলাকার খনন কাজ দ্রুত শুরু’র পরিবেশ সৃষ্টি করতে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যাক্তিদের সঙ্গে আলোচনা করেন ।

এসময় উপস্থিত ছিলেন- খুলনা পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী কৃষ্ণপদ দাস, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, পাউবো’র উপ-সহকারী প্রকৌশলী শেখ হুমায়ূন কবির, নদী খননে নিয়োজিত ঠিকাদারী প্রতিষ্ঠান এআরকে গ্রুপের প্রকৌশলী মাহামুদ, সাংবাদিক মোঃ জেহাদ সিকদার, শেখ শাহিনুর ইসলাম শাহিন ও নগরকান্দি সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আমজাদ হোসেন প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত