সুন্দরবনে ঘুরে গেলেন তিন নায়িকা

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৭:৩৯ পিএম, বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ৩০২

হঠাৎ সুন্দরবনের সৌন্দার্যের লীলাভুমি ঘুরে গেলেন ঢালিউডের তিন নায়িকা। আজ বুধবার দুপুরের পর বনের করমজলে বন্যপ্রানী প্রজনন কেন্দ্রে ঘুরতে এসেছেন এক সময় ঢালিউডের পর্দা কাপানো নায়িকা চন্দ্রা, ছন্দা ও ববিতা। তারা সম্পর্কে আপন বোন।



বুধবার (২৮ ফেব্রুয়ারি) একটি লঞ্চযোগে সুন্দরবনে পর্যটন স্পট করমজলে আসেন তারা। সেখানে প্রায় দেড় ঘণ্টা অবস্থান করে ঢাকার উদ্দেশে রওনা হন। করমজল বন্যপ্রাণী ও ইকোট্যুরিজম কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ কবির বলেন, দুপুরের দিকে এক বনরক্ষী জানায়, করমজলে বাংলাদেশের এক সময়ের তিন সুপারস্টার নায়িকা চন্দ্র, ছন্দা এবং ববিতা আমাদের সুন্দরবনের ঘাটে এসেছেন। আমি তাৎক্ষণিক তাদের কাছে যাই। এ সময় করমজলে প্রায় সাড়ে চার থেকে ৫ শতাধিক পর্যটক ছিল। তিন নায়িকা সহ তাদের সাথে সকলেই টিকিট কেটে করমজল পর্যটন স্পটে আসেন।

চিত্র জগতের নায়িকার আসার খবরে তারা সুন্দরবন না ঘুরে এখানে নায়িকাদের সঙ্গে ছবি তোলা নিয়ে ব্যাস্ত হয়ে পড়েন পর্যটকরা। নায়িকাও আন্তরিকতার দেখিয়ে সবার সঙ্গে ছবি তুলেছেন।
এখানকার বনরক্ষীদের সহায়তায় এখানকার সকল বন্যপ্রানী ও এর আশপাশের সৌন্দর্যবর্ধন ফুল ট্রেলার, ওয়াস টাওয়ার সহ সকল স্থাপনাগুলো ঘরে দেখেন তারা। দুপুরের পরে তারা পুনরায় লঞ্চে যোগে ঢাকার উদ্দেশে রওনা হন। এর আগে এই নায়িকারা সুন্দরবনের পর্যটন স্পট কটকা, কচিখালী ভ্রমণ করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত