ইঞ্জিনিয়ার এ্যাডঃ মাসুদ রানা

ফকিরহাটে বিএনপি নেতার দুর্গা মন্দির পরির্দশন

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ১০:৫৭ পিএম, শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৭ | ১২৭৮

ইঞ্জিনিয়ার এ্যাডঃ মাসুদ রানা

বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার এ্যাডঃ মাসুদ রানার বিভিন্ন দুর্গা মন্দির পরির্দশন ও সনাতন ধর্মাবলম্বিদের সাথে শুভেচ্ছা বিনিয়ময়,আর্থিক সহযোগীতা প্রদান ও দলীয় নেতাকর্মিদের সাথে মতবিনিময় সভা করেছেন। শনিবার সকাল হতে বিকাল পর্যন্ত তিনি ফকিরহাট উপজেলার বেতাগা শুভদিয়া মোল্লাহাট ও চিতলমারী এলাকা পরির্দশন করেন।

তিনি প্রথমে শুভদিয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ সাজ্জাত হোসেন খান এর বাড়ীতে গিয়ে তার অসুস্থতার খবর নিয়ে তার মরহুম পিতার কবর জিয়ারত করে তাকে আর্থিক সহযোগীতা প্রদান করেন। এর পর তিনি বিএনপি নেতা মন্টু মালঙ্গীর ও সভাপতি আবুল বাসার মোল্লার বাড়িতে গিয়ে অসুস্থতার খবর নিয়ে তাকে আর্থিক সহযোগীতা প্রদান করেন। পরে উপজেলার শ্রেষ্ঠ দুর্গা মন্দির বেতাগা মোমতলা সার্বজনীন দুর্গা মন্দিরে পূজা কমিটির সাথে শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় সভায় বিলিত হন।

মন্দির কমিটির সভাপতি সুদেব কান্তি দাশ এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাধন কুমার দাশ এর সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরে মন্দির কমিটির সভাপতির হাতে আর্থিক অনুদান প্রদান করেন। শেষে বেতাগা বাজার কেন্দ্রিয় জামে মসজিদের সভাপতি সম্পাদক সহ বিভিন্ন মুসল্লিদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। সভাপতি মোঃ আফজাল হোসেন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক মোঃ মকছেদ আলী ফকির, এ্যাডঃ বেলায়েত হোসেন বিএনপি নেতা এ্যাডঃ মোস্তফা কামাল মাসুম।

এর আগে মোল্লাহাট উপজেলা কোদালিয়া চুনখোলা উদয়পুর ও চিতলমারী উপজেলার বিভিন্ন দুর্গা মন্দিরে শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা বিনিময় ও প্রতিটি মন্দিরে আর্থিক সহযোগীতা প্রদান করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, প্রকৌশলী মোঃ রেদোয়ান শিকদার, মোঃ ফারুক হোসেন, আলীমুল ইসলাম রাজু ও তরিকুল ইসলাম কবির সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত