মংলায় বসত ঘরে আগুন

মংলা প্রতিনিধি

আপডেট : ১১:০৯ পিএম, রোববার, ৫ আগস্ট ২০১৮ | ৯০১

মংলার বাঁশতলা গ্রামে আগুনে পুড়ে গেছে দিন মজুর রবিউল খাঁ’র বসত বাড়ীসহ সন্তানদের বই পুস্তকসহ সকল শিক্ষা উপকরণ। বৃষ্টির দিনে খোলা আকাশের নীচে রবিউলকে পরিবার-পরিজন নিয়ে বাস করতে হচ্ছে। রবিউলের কন্যা ৮ম শ্রেণীর ছাত্রী রেবেকা আক্তার এবং ছেলে ২য় শ্রেণীর ছাত্র মোঃ নিরবের জামা-কাপড়-বই-খাতা-কাগজ সব পুড়ে ছাই হয়ে গেছে। চোখে-মুখে অনিশ্চয়তা নিয়ে দিন কাটছে রবিউল এবং তার স্ত্রীসহ স্কুলগামী দুই সন্তানের।


রবিউল খাঁ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গত ৩ আগস্ট শুক্রবার বিকেলে রান্না ঘরের চুলা থেকে মুহুর্তের মধ্যে আগুন লেগে বসত বাড়ী ও রান্না ঘর সম্পূর্ণ রুপে পুড়ে ছাই হয়ে গেছে। এর ফলে সন্তানদের শিক্ষার সকল উপকরণসহ তাদের সব মালামাল পুড়ে গেছে। এখন বৃষ্টির দিনে খোলা আকাশের নীচে তাদের দিন কাটাতে হচ্ছে। আর কন্যা ৮ম শ্রেণীর ছাত্রী রেবেকা আক্তার এবং পূত্র সন্তান ২য় শ্রেণীর ছাত্র মোঃ নিরবের লেখাপড়া নিয়ে শংকার মধ্যে দিন কাটছে রবিউলের পরিবারের। আগুনে তাদের সবকিছু পুড়ে যাওয়াতে ৫লাখ টাকার ক্ষতি হয়েছে বলে রবিউল খাঁ জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নাহিদুজ্জামান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাশতলা গ্রামে আগুনে একটি বসত ঘর পুড়ে গেছে যা আমরা জানতে পেড়েছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে নিয়ম অনুযায়ী আবেদন করলে সরকারি অনুদান দেয়ার জন্য আমরা ব্যবস্থা করবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত