রামপালে পানিতে পড়ে যুবকের মৃত্যু 

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৮:৩২ পিএম, মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩ | ৪৭০

প্রতিকী ছবি
রামপালের কুমলাই গাববুনিয়া গ্রামের মেহেদী হাসান (২২) নামের এক যুবকের পানিতে ডুবে মৃত্যুর খবর পাওয়া গেছে। রামপাল থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরী করে আইনী প্রক্রিয়া শুরু করেছে।
জানা গেছে, মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার কুমলাই গাববুনিয়া গ্রামের মল্লিক অলিয়ারসহ বাড়ির সবাই জাতীয় পরিচয় পত্র (স্মার্ট কার্ড) নিতে কুমলাই স্কুলে যান। ওই সময় প্রতিবন্ধী ও মৃগী রোগী ছেলে মেহেদী হাসান বাড়ীতে ছিল। ওইদিন বেলা ২ টায় কার্ড নিয়ে বাড়িতে গিয়ে ছেলে মেহেদীকে না পেয়ে তাকে খুজতে থাকেন। কোথাও তাকে খুঁজে না পেয়ে এক পর্যায়ে বাড়ির পাশে পুকুরে নেমে খুঁজে পাওয়া যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
এ বিষয়ে মৃতের পিতা অলিয়ার রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, তার ছেলে মেহেদী দীর্ঘ দিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিল এবং সে একজন মানসিক প্রতিবন্ধী ছিল। তার প্রতিবন্ধী কার্ডও রয়েছে।
এ বিষয়ে রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম জানান, খবর পেয়ে এসআই দিনেশ ঘোষ কে পাঠানো হয়েছে। মৃতদেহের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করা হচ্ছে, আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত