রামপালে বিএনপি নেতা বাবুল আটক 

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৮:০১ পিএম, মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩ | ১০৫৩

রামপাল উপজেলা বিএনপির সদস্য হাওলাদার বাবুল হোসেন (৫০) কে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) বেলা ১১ টায় আটক বাবুলকে কথিত নাশতার মামলায় গ্রেফতার দেখিয়ে বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটক বাবুল উপজেলার হুড়কা গ্রামের তৈয়ব আলী হাওলাদারের ছেলে।
রামপাল থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ৬ টায় উপজেলার খুলনা মোংলা মহাসড়কের বেলাই ব্রিজ এলাকায় একদল দুর্বৃত্তরা টায়ারে আগুন দিয়ে দ্রুত সটকে পড়ে। খবর পেয়ে রামপাল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে টায়ার সরিয়ে ফেলে। ওই সময় রামপাল উপজেলা বিএনপি নেতা বাবুল বেলাইস্থ তার বাড়িতে ছিল। পুলিশ তাকে আটক করে পুরাতন নাশতার মামলায় গ্রেফতার দেখিয়ে বাগেরহাটের আদালতে প্রেরণ করে।
এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও মামলা তুলে নেওয়ার জোর দাবী করেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।
আটকের বিষয়ে রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বিএনপি নেতা বাবুলকে আটক করা হয়েছে। শান্তি-শৃঙ্খলা ও জনসাধারণের জানমাল রক্ষায় পুলিশ কাজ করেছে। কেউ অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করতে চাইলে কঠোর ভাবে দমন করা হবে বলেও তিনি জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত