ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:০৪ এএম, সোমবার, ৬ মে ২০২৪ | ৭৯

ফকিরহাট উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন দাশের আনারস প্রতীকের নির্বাচনী ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটি ও ৮টি ইউনিয়ন মনিটরিং কমিটির পর্যালোচনা সংক্রান্ত মতবিনিময় সভা রোববার (৫ মে) সকাল ১০টায় শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এর ব্যক্তিগত সহকারী মো. ফিরোজুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন শেখ হেলান উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ শেখ মোশারফ হোসেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব)। উপজেলা পরিষদ নির্বাচনে স্বপন দাশ’র পক্ষে নির্বাচনী প্রচার ও কর্মপন্থা নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো. ফিরোজুল ইসলাম।

সভায় ইউনিয়ন মনিটরিং কমিটির সদস্য, কেন্দ্র কমিটির আহবায়ক ও সদস্য সচিববৃন্দ বক্তব্য রাখেন। পরে ৪৫টি নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের নিকট আনারস প্রতীকের লিফলেট ও পোস্টার বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত