শরণখোলায় পূজামন্ডপ পরিদর্শণকালে সাবেক ছাত্রনেতা সোহাগ

আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে

শরণখোলা সংবাদদাতা

আপডেট : ০৬:৫৩ পিএম, বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৭ | ৭৫৬

সাবেক ছাত্রনেতা সোহাগ

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সকল জাতি-ধর্মের মানুষ শান্তিতে থাকে। সরকার সনাতন ধর্মের এই সর্ববৃহত্তম অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা গ্রহন করেছেন। বুধবার রাতে বাগেরহাটের শরণখোলা উপজেলার প্রধান পূজা মন্ডপ রায়েন্দা কালিমন্দির পরিদর্শণকালে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক ওই ছাত্রলীগ নেতা একথা বলেন।


তিনি বলেন, দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিয়ানমারের রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। বিশ্ব দরবারে তিনি আজ মানবতার নেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন। আমাগী নির্বাচনে এই মানবতার নেত্রীকে আবার দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে হলে জাতিধর্ম নির্বিশেষে সকলকে নৌকার বিজয় ঘটাতে হবে।


মন্দির পরিদর্শকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপেেজলা পরিষদের চেয়ারম্যান মো. কামালউদ্দিন আকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, আওয়ামী লীগ নেতা মো. মোজাম্মেল হোসেন, শাহজাহান বাদল, জালাল আহমেদ রুমি, যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা, আসাদুজ্জামান স্বপন, তপু বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগ হুমায়ুন করিম সুমন, হাসান মীরসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এদিন বদিউজ্জামান সোহাগ উপজেলার সকল পূজামন্ডপ পরিদর্শন করে তার ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত