ফারুক সভাপতি,মোজাহিদুর সম্পাদক

ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন 

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৪৫ পিএম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ | ৩৭৪

ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন ও কমিটি গঠন অনুষ্ঠান শনিবার (৩রা ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব সভাপতি শেখ ফারুক হোসেন এর সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক সুমন কুমার কর্মকারের সঞ্চালনায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে প্রথম অধিবেশন সমাপ্ত ঘোষনা করা হয়।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন, সিনিয়র সাংবাদিক ও প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য খাঁন মাহামুদ আরিফুল হক। সভায় উপস্থিত সাংবাদিকদের মতামতের মাধ্যমে প্রস্তাবকারী ও সমর্থনকারীর সমর্থনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সে মোতাবেক সিনিয়র সাংবাদিক ও প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মাহাবুবুর রহমান দুলুর প্রস্তাবে এবং প্রচার সম্পাদক সৈয়দ অনুজের সমর্থনে শেখ ফারুক হোসেনকে আগামী তিন বছরের জন্য পুনঃরায় সভাপতি নির্বাচিত ঘোষনা করা হয়।


একইভাবে সিনিয়র সাংবাদিক ও প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য কামরুল আহসান হীরকের প্রস্তাবে এবং অর্থ বিষয়ক সম্পাদক শেখ মিজানুর রহমানের সমর্থনে আগামী তিন বছরের জন্য মোঃ মোজাহিদুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। সভায় ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত