জাতীয় শোক দিবসে বাগেরহাট প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:১৭ পিএম, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২ | ৩৪১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাগেরহাট প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহার সভাপতিত্বে ক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্টিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সাবেক সভাপতি দেলোয়ার হোসেন, বাবুল সরদার, আহসানুল করিম, বীর মুক্তিযোদ্ধা নকিব সিরাজুল হক, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মাহফিজুর রহমান, আলী আকবর টুটুল, অর্থ সম্পাদক মোল্লা মাসুদুল হক, সাংবাদিক ইয়ামিন আলী প্রমুখ।


বক্তারা বলেন, বঙ্গবন্ধুর হত্যাকান্ড বাঙ্গালী জাতির জন্য এক কলঙ্কজনক অধ্যায়। হত্যার মাধ্যমে ওরা বঙ্গবন্ধুর নাম নিশানা মুছে দিতে চেয়েছিল। কিন্তু পারেনি, বাঙ্গালী জাতি যতদিন থাকবে বঙ্গবন্ধু তাদের মাথার মুকুট হয়ে থাকবে। সেই সাথে বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত সকলকে বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট হ্যত্যার শিকার সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন সাংবাদিক এসএম সামছুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত