চুলকাটি প্রেসক্লাবে জাতীয় শোক দিবস পালিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৫০ পিএম, বুধবার, ১৭ আগস্ট ২০২২ | ৩২৩

বাগেরহাট সদর উপজেলার চুলকাটি প্রেসক্লাবের উদ্যোগে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সোমবার দিনব্যাপী ব্যাপক কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচির মধ্য ছিল, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ, জাতীয় ও কালো পতাকা উত্তোলন, শোক র‌্যালী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়েছে।

প্রেসক্লাব সভাপতি পি কে অলোক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দীপ্ত টাইমস এর প্রকাশক ও সম্পাদক প্রফেসর দেব প্রসাদ রায়, বিশেষ অতিথি ছিলেন, ফকিরহাট উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব সিদ্দিকুর রহমান, চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের (আইসি) পরিদর্শক নিশি কান্ত সরকার, বীরমুক্তিযোদ্ধা মনিলাল দাস।

সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি চন্দন দেবনাথ, তথ্য ও আইসিটি বিষয়ক সম্পাদক শেখ আসাদুজ্জামান সোবহান, কোষাধ্যক্ষ অমিত কর বিলাস, নির্বাহী কমিটির সদস্য শিশির শিকদার, বিপুল চন্দ্র দেবনাথ, শেখ মিজানুর রহমান মিঠু, আরিফ ঢালী, সাধারন সদস্য বাতশা আলম, মাহাফুজুর রহমান, সেকেন্দার আলী মোড়ল, শেখর ব্যনার্জী ও সুমন কুমার পাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত