চুলকাটি প্রেসক্লাব এর মাসিক সভা

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১০:২১ পিএম, বুধবার, ৩০ মার্চ ২০২২ | ৩৩৭

বাগেরহাট সদর উপজেলার চুলকাটি প্রেসক্লাবে প্রেসক্লাব উন্নয়ন বিষয়ক মাসিক সভা বুধবার বিকাল সাড়ে ৫টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রেসক্লাব এর উন্নয়ন ১,২ ও ৩নং প্রকল্পের সকল আয়-ব্যায় উপাস্থাপন ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য জননেতা শেখ সারহান নাসের তন্ময়, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু ও বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হৃষিকেশ কুমার দাশ সহ ৪জন সম্মানিত ব্যাক্তিকে প্রেসক্লাবের সম্মান সুচক আজীবন সদস্য করায় ধন্যবাদ প্রস্তাব গ্রহীত ও তার উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


প্রেসক্লাব সভাপতি পি কে অলোক এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা এবং আজীবন সদস্য লিটন শিকদার।

সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান এর সঞ্চালনায় সভায় আয়-ব্যয় হিসাব উপাস্থাপন করেন কোষাধ্যক্ষ অমিত কর বিলাস। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সহ-সভাপতি চন্দন কুমার দেবনাথ, যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ জাকারিয়া হোসেন শাওন, কার্যনিবাহী কমিটির সদস্য শিশির শিকদার, ফটিক ব্যানাজী, মিজানুর রহমান মিঠু, আরিফ ঢালী, বিপুল চন্দ্র দেবনাথ। সাধারন সদস্য সেকেন্দার আলী মোড়ল, জিএম মিজানুর রহমান, শক্তি নারায়ন দাস, বাদশা আলম ও সুমন কুমার পাল প্রমুখ।


এর আগে গত ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস অনুষ্ঠানে উপরোক্ত ৪ গুনি ব্যক্তিকে প্রেসক্লাব এর পক্ষ হতে সম্মাননা স্বরুপ ক্রেষ্ট প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত