বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ে

বাগেরহাটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৩৯ পিএম, সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৮ | ৭৮৩

বাগেরহাটে বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতি অনুষ্ঠানের পুরুস্কার বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে পুরু¯কার বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা এমপি।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মুজিবুর রহমান, ভাইস চেয়ারম্যান সরদার মাসুদুর রহমান, এ্যাডভোকেট পারভিন আহম্মেদ , গোপালগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা মো. আকরাম হোসেন, চিতলমারী শেরেবাংলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. মোহসীন রেজা, বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝিমি মন্ডল প্রমুখ।

বক্তারা বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় শিক্ষার্থীদের মানষিক ও শারীরিক বিকাশ ঘটে। শিক্ষার্থীদের খেলাধুলায় আগ্রহ সৃষ্টির জন্য এ ধরণের আয়োজন গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের বিনোদন মুলক কর্মকান্ড নৈতিক শিক্ষার উন্নতি হয়। শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের আন্তরিকতায় শিক্ষার্থীদের শিক্ষা জীবন পাল্টে দেয়। শিক্ষাই জাতিকে এগিয়ে নেন।

আয়োজকরা জানান, চারদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতি অনুষ্ঠানে ৪৬টি ইভেন্টে ৩ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। প্রতিযোগিতায় শতাধিক শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত