চুলকাটি এলাকায় চুরির হিড়িক

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১২:৪৩ এএম, শুক্রবার, ৯ জুন ২০২৩ | ৬৫২

বাগেরহাট জেলার সদর উপজেলার চুলকাটি এলাকায় ধারাবাহিক ভাবে সংঘটিত হচ্ছে একর পর এক চুরির ঘটনা। এবার বুধবার গভীর রাতে একটি বাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি ঘটেছে বুধবার (৭ জুন) গভীররাতে জেলার সদর উপজেলার সৈয়দপুর গ্রামের শক্তি নারায়ন দাসের বাড়ীতে। ভুক্তভোগী শক্তি নারায়ন দাস বাগেরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি।


শক্তি নারায়ন দাস জানান, বুধবার রাতে তিনি ও তার কলেজ পড়–য়া পুত্র রাতে খাবার খেয়ে গভীর ঘুমে ঘুমিয়ে যায় পরদিন (বৃহস্পতিবার) সকালে প্রতিবেশীদের ডাকে ঘুম থেকে উঠে দেখতে পান বাড়ীর ছাদের সিড়ির গেটের তালা ভেঙ্গে চোরচক্র ঘরে ঢুকে আলমারিতে থাকা নগদ ৫৭০০ হাজার টাকা, ১৪ আনা ওজনের স্বর্ণের চেইন যারমুল্য ষাট হাজার টাকা, মটর ড্রাইভিং লাইসেন্স ও ঘরের টেবিলে থাকা একটি আই ফোন যার মূল্য ৮৫ হাজার টাকা, ২ টি অ্যান্ড্রয়েড ফোন যার মূল্য ৬৪ হাজার টাকা, একটি বাটন ফোন যার মূল্য ১২০০ টাকা সহ অনান্য জিনিস পত্র নিয়ে গেছ। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় সংশ্লিষ্ট মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



বাগেরহাট সদর মডেল থানার ওসি কে এম আজিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ,খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চোরচক্রকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।


উল্লেখ্য ৪ জুন দুপুরে ছোট পাইকপাড়া গ্রাম হতে সোহাগ হাসান নামের এক যুবকের একটি পালসার মটর সাইকেল যাহার ইঞ্জিন নং ডিএইচএক্সসিএমএফ ২১৯৫৪, চেসিস নং পিএসইউএ১১সিওয়াইওটিএইচ৩৩৫৩২। মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা চুরি হয়। ১ জুন গভীর রাতে একটি ৮৫ হাজার টাকা মূল্যের একটি ডিজেল চালিত জেনারেটর চুরি করে ইজিবাইকে করে পালাবার সময় দূঘটনায় এক চোর আহত হয়। উদ্ধার হওয়া চোরাই জেনারেটর ও ইজিবাইকটি বর্তমানে খানপুর ইউনিয়ন পরিষদে রয়েছে, গত ২রা জুন ভোর রাতে চুলকাটি বাজারে সততা এন্টারপ্রাইজের খুলনা মেট্রো-ট-১১-০৯৫০ নম্বরের রেজিষ্ট্রেশন ধারী একটি ট্্রাক চুরি হয় , মে মাসের প্রথম দিকে একই স্থান থেকে অপর একটি চুরি হয়ে যাওয়া গ্যাস সিলিন্ডার বোঝায় ট্রাক (সাতক্ষীরা-ট ১১-০৬৬২) আটক করে স্থানীয় জনতা পরে পুলিশে সোর্পদ করে, গত ২৯ মে সুগান্ধী গ্রাম থেকে গরু চুরি করার সময় দুই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করে স্থানীয় জনতা। এপ্রিল মাসের শেষের দিকে একই স্থান থেকে একটি চোরাই গরু সহ দুই চোরকে আটক করে পুলিশ। প্রত্যেক ঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত