যুব ও নারী বান্ধব জনসেবামূলক সংবাদ প্রকাশ করায় 

বাগেরহাটে পাঁচ সাংবাদিককে সম্মাননা

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:১৬ এএম, মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১ | ৫৩০

যুব ও নারী বান্ধব জনসেবামূলক সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে বেসরকারি উন্নয়ণ সংস্থা এ্যাকশন এইডের সহযোগিতায় বাধন মানব উন্নয়ন সংস্থা এই সম্মাননা প্রদান করেন।

সম্মাননা প্রাপ্তরা হলেন, বাংলানিউজ, আজকের পত্রিকা ও সময়ের খবরের বাগেরহাট প্রতিনিধি এসএস শোহান, আরটিভি‘র বাগেরহাট প্রতিনিধি এস.এম সামছুর রহমান, দৈনিক নওয়াপাড়া পত্রিকার চুলকাঠি প্রতিনিধি মোঃ আনিছুর রহমান, দৈনিক ইত্তেফাকের ফকিরহাট প্রতিনিধি ফটিক ব্যানার্জী ও ঢাকা পোস্টের তানজীম আহমেদকে সম্মাননা প্রদান করা হয়।


সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম। বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, বাগেরহাট ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এ.এস. এম. মঞ্জুরুল হাসান মিলন, একশন এইডের ইন্সপ্রাইরেটর ওবায়াদুল¬াহ আল ইমন, বাঁধনের প্রকল্পের সম্বনয়কারী খোন্দকার মুশফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বাধনের বিভিন্ন ইয়ুথ গ্রুপের সদস্যরা অংশগ্রহন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত