সুপারি গাছ থেকে পড়ে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

মহিদুল ইসলাম, শরণখোলা 

আপডেট : ০৩:৫৩ পিএম, শনিবার, ১৪ আগস্ট ২০২১ | ২১১৩

প্রতিকী ছবি

শরণখোলায় সুপারি গাছ থেকে পড়ে আবুল কালাম সরদার (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া সিংবাড়ি গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি একটি নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন।


ধানসাগর ইউনিয়নের পাঁচ নম্বর আমড়াগাছিয়া ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, শিক্ষক আবুল কালাম সরদার সকালে সুপারি পাড়ার কথা বলে বাগানে যান। দীর্ঘ সময় পার হলেও ফিরে না আসায় তার স্ত্রী বাগানে গিয়ে দেখেন একটি সুপারি গাছের তলায় মরে পড়ে আছে তার স্বামী। এসময় তার চিৎকারে লোকজন ছুঁটে আসে।


ইউপি সদস্য জাহাঙ্গী হোসেন বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, খুব সকালে উঠে ওই বৃদ্ধ প্রথমে নিজের জমিতে কাজ করেছেন। এতে তিনি আরো ক্লান্ত হয়ে পড়েন। এ অবস্থায় গাছে ওঠার চেষ্টা করে হয়তো দুর্ঘটনার শিকার হয়েছেন। সুপারি গাছটি প্রায় ৫০ফুল লম্বা হবে।

ওই বৃদ্ধ উপজেলার খোন্তাকাটা নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। প্রায় ২০বছর আগে তিনি অবসরে যান। তার স্ত্রী, তিন ছেলে ও চার মেয়ে রয়েছে। রবিরার সকাল ১০টায় তার দাফন সম্পন্ন বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত