চেতনা নাশক ওষুধ খাইয়ে

শরণখোলায় এক পরিবারের সর্বস্ব লুট, ৩জন হাসপাতালে

শরণখোলা সংবাদদাতা

আপডেট : ০৫:৩১ পিএম, বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭ | ৯৯৩

শরণখোলায় এক পরিবারের সর্বস্ব লুট, ৩জন হাসপাতালে

শরণখোলায় চেতনা নাশক ওষুধ খাইয়ে এক পরিবারের সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিনগত রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য খোন্তাকাটা গ্রামে এঘটনা ঘটে। দুর্বৃত্তরা, নগদ তিন লাখ টাকা, দেড় লাখ টাকা মূল্যে স্বর্ণালঙ্কার ও জমির দলিলসহ মালামাল নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা গেছে।

বিষক্রিয়ায় মারাত্মক অসুস্থ্য অবস্থায় গৃহকর্তা শামছুদ্দিন নবাব (৫৫), তার স্ত্রী রওশন আরা বেগম (৪৫) , তাদের ছেলে মর্তুজা হাসান সজিবকে (২৮) কে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গৃহকর্তার জামাতা নূরুল আমীন ডালিম জানান, দুর্বৃত্তরা সুযোগ বুঝে সন্ধ্যার দিকে রান্না ঘরে খাবারের সঙ্গে চেতনা নাশক ওষুধ মিশিয়ে রাখে। রাতে ওই খাবার খেয়ে সবাই অচেতন হয়ে পড়লে ঘরের জানালা ভেঙে দুর্বৃত্তরা ঘরে ঢোকে। তারা ঘরের আলমারি ভেঙে নগদ তিন লাখ টাকা, দেড় লাখ টাকার স্বর্ণালঙ্কার, জমির দলিলপত্র ও একটি মোবাইল ফোন সেট নিয়ে যায়।

বুধবার সকাল ৭টার দিকে শ্যালক সজিবের চেতনা ফিরে এলে তার মা-বাবাকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। এসময় সজিব প্রতিবেশী ও আত্মীয়স্বজনদের জানালে তারা এসে তাদেরকে হাসপাতালে নিয়ে ভর্তি করান। দুই দিন আগে তার শ্বশুর জমি বিক্রি করে সেই টাকা ঘরে রেখে দেয়। এখবর জানতে পেয়ে দুর্বৃতা পরিকল্পিতভাবে এঘটনা ঘটিয়েছে বলে তার ধারণা।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল জলিল জানান, এব্যাপারে কেউ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত