বাগেরহাটে নির্মাণাধীন নার্সিং কলেজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মান শ্রমিকের মৃত্যু, আহত ২

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:২৮ পিএম, শুক্রবার, ১০ মে ২০২৪ | ১৩৫

বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ সাব্বির মাল (২৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হযেছেন আরও ২ শ্রমিক। শুক্রবার (১০ মে) বিকেলে বাগেরহাট সদর উপজেলার হাড়িখালি এলাকায় নির্মাণাধীন নার্সিং কলেজের পিলালের বেজে লোহার তৈরি খাঁচা নামাতে গিয়ে এই দূর্ঘটনা ঘটে।


নিহত মোঃ সাব্বির মাল মোরেলগঞ্জ উপজেলার হরতকি তলার সেলিম মালের ছেলে। আহতরা হলেন, একই গ্রামের ইলিয়াস হাওলাদালের ছেলে রবিণ হাওলাদার (২২) ও মোঃ আল আমিনের ছেলে মোঃ আরমান (২৫)। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


শ্রমিক জানায়, সাব্বির, রবিনসহ ৫-৬ জন শ্রমিক পিলারের বেজে রডের তৈরি খাঁচা নামানোর সময় অসাবধনতা বসত তারা খাঁচা নিয়ে পড়ে যায়। এসময় ওয়েল্ডিং করা বিদ্যুতের তারে পিলার জড়িয়ে গেলে, তিনজন আহত হয়। আহতদের উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিলে, কর্তব্যরত চিকিৎসক মোঃ সাব্বির মালকে মৃত ঘোষনা করেন। আহত দুই জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান বলেন, বিদ্যুতায়িত হয়ে একজন মারা গেছে। আহত দুইজনকে খুলনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহের সুরতহাল করা হয়েছে। পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত