ইউনিয়ন মেম্বারের শারীরিক নির্যাতন, প্রানের ভয়ে গ্রাম ও বিদ্যালয়ে যেতে পারছেনা শিক্ষিকা

বাগেরহাটে চাঁদার দাবীতে শিক্ষিকা নির্যাতন: বসত বাড়ীতে ব্যাপক ভাংচুর

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৪৩ পিএম, বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৭ | ১২৩১

বসত বাড়ীতে ব্যাপক ভাংচুর

বাগেরহাট সদর উপজেলার বড় সিংগা গ্রামের বড়সিংগা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুর্শিদা খানমকে চাঁদার দাবীতে শারীরিক নির্যাতনের পর মধ্যযুগীয় কায়দায় হামলা চালিয়ে তার শশুর বাড়ীতে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে স্থানীয় ইউপি সদস্য ওহিদুলের নেতৃত্বে ৩০-৩৫ জনের সন্ত্রাসী বাহিনী । বাগেরহাটের গেল রাতে এক নিকট আত্বীয়ের বাড়ীতে থেকে সংবাদ সম্মেলনে এমনই অভিযোগ করেন তিনি ।

সন্ত্রাসীদের হুমকিতে ২ টি কন্যা শিশু নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন তিনি । আবার শারীরিক নির্যাতন ও প্রানের ভয়ে গ্রাম ও বিদ্যালয়ে যেতেও ভয় পারছেন ওই শিক্ষিকা । সরেজমিনে শিক্ষিকার শশুর বাড়ীতে গিয়ে টিভি, ফ্রিজ ,মোটরসাইকেলসহ বাড়ীতে ব্যাপক ভাংচুরের দৃশ্য দেখা গেছে ।

সংবাদ সম্মেলন সূত্রে জানা গেছে, গত ৭ সেপ্টেম্বর বেলা ৪ টায় বাগেরহাট সদর উপজেলার বড় সিংগা গ্রামের বড়সিংগা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুর্শিদা খানমকে চাঁদার দাবীতে শারীরিক নির্যাতনের পর মধ্যযুগীয় কায়দায় বাড়ীতে হামলা চালিয়ে তার শশুর বাড়ীতে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে স্থানীয় মেম্বর ওহিদুলের নেতৃত্বে ৩০-৩৫ জনের সন্ত্রাসী বাহিনী । লাঠি, হাতুর নিয়ে হামলা চালিয়ে বেধরক মারপিট করে তার স্বামী , ভাসুর, বৃদ্ধা শাশুড়ীকে।


এসময়ে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এ ব্যাপারে তার শাশুড়ী জোহরা বেগম বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন । সন্ত্রাসীদের হুমকি ও প্রানের ভয়ে ২ টি কন্যা শিশু নিয়ে বর্তমানে পালিয়ে বেড়াচ্ছেন তিনি । নিজ গ্রাম ও কর্মস্থল বিদ্যালয়ে যেতে ভয় পারছেন ওই শিক্ষিকা । সংবাদ সম্মেলনে নিজ ও পরিবারের নিরাপত্তায় প্রশাসনের জরুরী হস্তক্ষেপ দাবী করেছেন তিনি ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত