ফকিরহাটের নওয়াপাড়া বাজারে

সাংবাদিকের অফিসে ব্যাপক তান্ডব: মালামাল লুট

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০৫:১৬ পিএম, বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৭ | ১৭২৭

সাংবাদিকের অফিসে ব্যাপক তান্ডব: মালামাল লুট

ফকিরহাটের টাউন নওয়াপাড়া বাজারে সাংবাদিকের অফিস উচ্ছেদ করতে ব্যাপক তান্ডব চালিয়ে মালামাল লুট করে পালিয়েছে অজ্ঞাত দুস্কৃতকারীরা। বুধবার ভোর রাতে ফটিক ব্যানার্জীর অফিসের কম্পিউটার, গুরুত্বপূর্ন কাগজ পত্র ও ২টি হার্ডডিক্স সহ ঘরের বেড়া এবং চালের টিন খুলে নিয়ে পালিয়েছে তারা।

ফটিক ব্যানাজী দৈনিক ইত্তেফাক পত্রিকার ফকিরহাট উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত। তিনি জানান, বাজার কমিটির সভাপতির নির্দেশে উক্ত স্থানে ৩মাস পূর্বে এ অফিস টি নির্মান করা হয়। বিদ্যুৎ সংযোগ না থাকায় নিয়মিত এ স্থানে বসা হয় না। তবে ২টি কম্পিউটার সহ কম্পিউটারের ৬টি হার্ড ডিক্স ও বিভিন্ন মালামাল ওই অফিসে রেখে নিজস্ব ল্যাপটপে করে সংবাদ পাঠান তিনি। প্রতিদিনের ন্যায় কাজ শেষে বাড়ি যায় সে।

দুস্কৃতকারীরা পাশ্ববর্তী তুলার গোডাউনের দেওয়াল ভেঙ্গে অফিসে প্রবেশ করে দু’টি সচল কম্পিউটার ২টি হার্ডডিক্স , গুরুত্বপুর্ন কাগজ পত্র, চেয়ার টেবিল ও অফিস ঘরের দুই পাশের টিনের বেড়াসহ উপরের ছাউনি খুলে নিয়ে পালিয়ে গেছে। সংশ্লিষ্ট থানায় প্রাথমিক ভাবে অবহিত করা হয়েছে বলে তিনি জানান। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানার ওসি আবু জাহিদ শেখ বলেন, বিষয়টি দ্রুত তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত