মোংলায় প্রধানমন্ত্রীর তহবিল থেকে ইমামদের অর্থ সহায়তা প্রদান

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৬:১৫ পিএম, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ | ৫৬৪

মোংলায় প্রধানমন্ত্রীর তহবিল থেকে মসজিদের ইমাম-মুয়াজ্জিমদের নগদ অর্থ সহায়তা দিয়েছেন খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বৃহস্পতিবার দুপুরে শহরের শ্রমিক কর্মচারী সংঘ মিলনায়তনের ২৫০টি মসজিদের ৭৫০জন ইমাম,মুয়াজ্জিম ও খাদেমকে নগদ অর্থ হাতে তুলে দেন সিটি মেয়র নিজে। তবে এ অর্থ মসজিদ কমিটির অন্য কাউকে হস্তক্ষেপ না করার জন্য কঠোর নির্দেশনা দেন মেয়র।

এসময় সিটি মেয়র বলেন, দেশব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে পড়া মসজিদের ইমাম ও মুয়াজ্জিম সল্প বেতনে চাকরী করে তাদের সংসার পরিচালনা করায় কষ্ট সাধ্য হয়ে পরে। কারো কাছে হাত পেতে সহায়তা চাওয়াও ইমামদের পক্ষে সম্ভব নয় বিধায় প্রধানমন্ত্রীর তহবিল থেকে এ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। মরণ ঘাতক করোনা ভাইরাস থেকে বাঁচতে মোংলাবাসীসহ দেশের সকলকে সামাজিক দুরত্ব, স্বাস্থ্যবিধি ও সরকারের সকল নিয়ম নীতি মেনে চলাচল করার আহবান জানান সিটি মেয়র।

এসময় উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাহাত মান্নান, ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রহমান, সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান জসিম, মিঠাখালী ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার ও শ্রমিক কর্মচারী সংঘের সাধারন সম্পাদক ওমর ফারুক সেন্টুসহ উপজেলার অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় দলীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত