ঈদে বোনের বাড়ি যাওয়ার পথে

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

শেখ আনিছুর রহমান, চুলকাঠি(বাগেরহাট)

আপডেট : ০৫:৩২ পিএম, শনিবার, ১ আগস্ট ২০২০ | ১৬৭১

ফকিরহাটে মটরসাইকেল যোগে হেলমেট বিহিন বেপরোয়া গতিতে খুলনায় বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংর্ঘষে দু’জন ঘটনা স্থলেই নিহত হয়েছে। শনিবার দুপুর পৌনে ১টায় খুলনা-মংলা মহাসড়কের খাজুরা এলাকায় এ দূর্ঘটনায় মটরসাইকেল আরোহি বাগেরহাটের চিতলমারি উপজেলার চোদ্দহাজারি গ্রামের নওশের তালুকদারের পুত্র মুজিবর তুলুকদার (২৮) ও কচুয়ার ধোপাখালী গ্রামের আবুল হাসানের পুত্র রুহুল(২৩) নিহত হয়েছে।

এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা উক্ত মহাসড়কে প্রায় ১ঘন্টা যান চলাচল বন্ধ করে রাখে। এসময় কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করতে গেলে উত্তেজিত জনতা লাশ বহনকারী ভ্যান চালক ওমর আলীকে মারপিট করে এবং পুলিশের উপর চড়াও হয়। খবর পেয়ে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে যান চলাচল স্বাভাবিক করেন।

এঘটনায় ঘাতক বাসটি ও চালক খুলনার রূপসা উপজেলার রামনগর গ্রামের মৃত নুরুজ্জামান খোকনের পুত্র মোঃ সেলিম শেখকে আটক করে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ।

নিহত কাপড় ব্যবসায়ি পঙ্গু পিতার একমাত্র পুত্র মুজিবরের ঘরে ৮মাস বয়সী এক পুত্র সন্তানে রয়েছে। নিহত রুহুল আমিনের ও ৬মাস বয়সী এক পুত্র সন্তান রয়েছে। তাদের পরিবারের একমাত্র অবলম্বনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন স্ত্রী সহ স্বজনরা। নিহত মুজিবর তাঁর বন্ধুকে নিয়ে ঈদের দাওয়াতে খুলনায় বোনের বাড়িতে যাচ্ছিল বলে জানায় নিহতের স্বজনরা।



নাম প্রকাশে অনেচ্ছুক স্থানীয়রা জানান, সম্প্রতি মহাসড়কে সকল ধরনের চাঁদাবাজি বন্ধসহ থ্রী-হুইলার বিরোধী হাইওয়ে পুলিশের কঠোর অভিযান অব্যাহত থাকায় একটি অসাধু চক্র ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে গুজব ছড়িয়ে পুলিশের উপর চড়াও হয়। তাৎক্ষনিক বাগেরহাটের জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাস ও চালককে আটক করাসহ যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত