ফকিরহাটে করোনা আক্রান্ত নতুন রুগী ১২জন, মোট ৫০জন

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০২:০৯ পিএম, রোববার, ২৮ জুন ২০২০ | ১৩৩৬

বাগেরহাটের ফকিরহাটের সর্বত্র স্বাস্থ্য বিধি না মানার করণে হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত রুগীর সংখ্যা। নতুন ১২জন সহ এ পর্যন্ত মোট করোনা আক্রান্ত রুগীর সংখ্যা ৫০জন। রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ অসিম কুমার সমাদ্দার এ বিষয়টি নিশ্চত করেছেন।

সুত্রে জানা গেছে, স্বাস্থ্য বিধি না মানার করণে উপজেলার সর্বত্র হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত রুগীর সংখ্যা। নতুন আক্রান্ত রুগীর মধ্যে বাহিরদিয়া-মানসা ইউনিয়নে সবচেয়ে বেশি। সেখানে ২জন জনপ্রতিনিধি সহ মোট ৬জন। এছাড়া কৃষি ব্যাংকের ২কর্মকর্তা, গৃহিনী সহ মোট ১২জন নতুন করে করোনা রুগী সনাক্ত হয়েছে। এদিকে উপরোক্ত আক্রান্ত ছাড়াও এ উপজেলায় মোট ১৯জন রুগী নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা গ্রহন করে সম্পুর্ণ সুস্থ হয়েছেন। তার মধ্যে ১জন চিকিৎসায়ক ইতি মধ্যে মৃত্যু বরণ করেছেন। করোনা আক্রান্ত রুগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উপজেলা প্রশাসন বেশ কয়েকটি বাড়ি ও গুরুত্বপূর্ণ বাজার এলাকায় লকডাউন ঘোষনা করে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়েছেন।

নতুন আক্রান্ত রোগীদের মধ্যে সাতবাড়িয়া গ্রামের ২জন, লালচন্দ্রপুর গ্রামের ১জন, হুচলা গ্রামের ২জন, আট্টাকা গ্রামের ১জন, দোহাজারী গ্রামের ১জন, সৈয়দ মহল্লা গ্রামের ১জন, কৃষি ব্যাংকের ২কর্মকর্তা, ছোট বাহিরদিয়া গ্রামের ১জন ও আট্টাকী গ্রামের ১জন সহ মোট ১২জন। উল্লেখ্য উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য উপজেলা ব্যাপী দফায় দফায় মাঠে ময়দানে থেকে নির্দ্দেশ প্রদান সহ বা ভ্রম্যমান আদালত পরিচালনা করলেও অধিকাংশ সাধারন জনগন তা মানছে না। যে করণে এ উপজেলায় হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত রুগীর সংখ্যা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত