কচুয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

কচুয়ায় নিজে গাঁছ কেটে অন্যের ঘাড়ে দোষ চাপানোর অভিযোগ

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৫:২১ পিএম, সোমবার, ১১ মে ২০২০ | ১০৮৪

কচুয়ায় কলেজ শিক্ষক গৌতম কুমার মন্ডল তার বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে কচুয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি। সোমবার সকালে কচুয়া প্রেসক্লাবের মীর সাখাওয়াত আলী দারু মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্যে তিনি জানান, ধীরেন্দ্র নাথ মাতা আমার শরিকীয় সম্পত্তি ক্রয় করে যার দাগ ও খতিয়ান নাস্বার ভিন্ন।

সেই সম্পত্তি ভোগ দখল না করে অন্যায় ভাবে আমার রেকর্ডীয় পৈত্রিক সম্পত্তি জোড় পুর্বক ভোগ দখল করার পায়তারা করছে। এবিষয়ে প্রতিকার চেয়ে আমি বাগেরহাট আদালতে একটি মামলা করি। যা বর্তমানে বিচারাধীন রয়েছে। আমার করা মামলায় তার কোন দালিলীক প্রমান না থাকায় বিষয়টি ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে রাতের আধারে আমার পৈত্রিক সম্পত্তিতে থাকা সুপারীসহ বিভিন্ন প্রজাতির ফলগাছ কেটে ফেলে। পরে ওই বিষয়টি গণমাধ্যম কর্মীদের কাছে ভিন্নভাবে উপস্থাপন করে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে সামাজিক সম্মান নষ্ট করে। উক্ত সংবাদের প্রতিবাদ করেন ও গণমাধ্যম কর্মীদের পুনরায় সঠিক তদন্তের মাধ্যমে সংবাদ প্রকাশের অনুরোধ করেন তিনি।

এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,মঘিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.দিলিপ কুমার মল্লিক,ইউপি সদস্য ও পল্লী চিকিৎসক বিশ্বজিৎ মুখার্জী, পল্লী চিকিৎসক অরবিন্দ ঘরামী, স্থানীয় ব্যাক্তি মৃগাঙ্ক শেখর মৃধা, নিখিল চন্দ্র মিস্ত্রী, ফিরোজ আহমেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত