কচুয়ায় হাজেরা খাতুন স্বাস্থ্য কেন্দ্রের হটলাইন স্বাস্থ্য সেবা চালু

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৮:২৮ পিএম, মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০ | ১২৫৫

কচুয়া হাজেরা খাতুন স্বাস্থ্য কেন্দ্র নানাবিধ স্বাস্থ্য সেবার পাশাপাশি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব থেকে রা পাওয়ার জন্য বিভিন্ন প্রতিরোধ মুলক ব্যবস্থা গ্রহণ করেছে। জ্বর, সর্দি-কাশিসহ সাধারণ স্বাস্থ্য সমস্যায় হাজেরা খাতুন স্বাস্থ্য কেন্দ্রের বিশেষজ্ঞ ডাক্তারদের ফোন করে সেবা গ্রহণ করতে পাছেন। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত স্বাস্থ্যবিষয়ক প্রয়োজনে হাজেরা খাতুন স্বাস্থ্যকেন্দ্রের হটলাইন নাম্বারে যোগাযোগ করতে ও বলা হয়েছে।।জরুরী রোগী পরিবহনে বিনামূল্যে পরিবহন সেবা গ্রহণ করেছেন তারা। হটলাইন নাম্বার সমুহ: ০১৭১৩ ২২৭ ৪১৬ এবং ০১৭১৩ ২২৭ ৪১৭

কচুয়ার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মঙ্গলবার সকালে উজেলার প্রতি ইউনিয়নের ২জন করে ১৫জন সেচ্ছাসেবকদের নিয়ে এক প্রশিক্ষণের আয়োজন করা হয়। এতে প্রশিক্ষণ প্রদান করেন ডা.মোশারেফ হোসেন,ডা.দিপঞ্জয় মিরবর।এসময়ে প্রতিষ্টানের চেয়ারম্যান অবসরপ্রাপ্ত উপসচিব স্বপন কুমার মন্ডল উপস্থিত ছিলেন।

কচুয়া হাজেরা খাতুন স্বাস্থ্য কেন্দ্রের পরিচালক ও করোনা দুর্যোগে স্বাস্থ্যসেবা দানের সমন্বয়ক মইনুল ইসলাম শিকদার বলেন,উপজেলার প্রতিটি ইউনিয়নের সাধারন মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমাদের এই প্রচেষ্ঠা অব্যাহত খাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত