মোল্লাহাটে শেখ হেলাল এমপি

বিএনপি-জামায়াত জোট দক্ষিণাঞ্চলের উন্নয়নে কোন অবদান রাখেনি

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ০৭:২৮ পিএম, সোমবার, ২৭ নভেম্বর ২০১৭ | ১৭৪১

জাতির জনক বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকার দক্ষিণাঞ্চলের উন্নয়নে কোন অবদান রাখেনি। দেশের দ্বিতীয় সমুদ্র বন্দর মোংলাকে সচল অবস্থায় বন্ধ করে দিয়ে শ্মষানে পরিনত করেছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেই অচল মোংলা বন্দরকে সচল করেছে। অবহেলিত দক্ষিনাঞ্চলের উন্নয়নে বড় বড় প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। প্রত্যন্ত অঞ্চলের ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হচ্ছে, শিক্ষিত বেকার যুবদের ন্যাশনাল সার্ভিসের আওতায় কর্মসংস্থান করা হয়েছে, মুক্তিযোদ্ধা, বয়ষ্ক, বিধবা ও প্রতিবন্ধীসহ বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দরিদ্রদের সামাজিক নিরাপত্তার আওতায় এনেছে বর্তমান সরকার।

সোমবার সন্ধ্যায় মোল্লাহাট উপজেলার কুলিয়া তালুকের মাঠে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানের বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি কালিপদ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি হেপী বড়াল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভুইয়া হেমায়েত উদ্দিন. ফরিদ উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা এম এম ওবায়দুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহিনুল আলম সানা, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা মোতাহার হোসেন প্রমুখ।

এ সামাবেশে মোল্লাহাট উপজেলা বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান কাকা মিয়া মোল্লা এবং গাংনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা জাকির হোসেনের নেতৃত্বে চুনখোলা, কোদালিয়া ও কুলিয়া ইউনিয়নের বিএনপি ও তার অংগ সংগঠনের সহ¯্রাধিক নেতা-কর্মী এমপি শেখ হেলালের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত