১০৫টি প্রতিমা নিয়ে চলছে বনগ্রামের শ্রীপুরের দুর্গাপুজা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৫৭ পিএম, সোমবার, ৭ অক্টোবর ২০১৯ | ৪৩২

প্রতি বছরের ন্যায় এবারও বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়নের শ্রীপুর-জয়পুর সার্বজনিন শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির কমপ্লেক্সে আরো বৃহৎ পরিসরে শুরু হয়েছে দুর্গা পুজা।

১৮৭০ সাল থেকে শুরু হওয়া এ মন্দিরের পুজায় এবার ভিন্ন মাত্রা যোগ হয়েছে। এলাকাবাসির সহযোগীতায় গত বছর থেকে মন্দিরের প্রতিমার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গত বছর ৬১টি প্রতিমা দিয়ে পুজা সম্পন্ন হলেও এবছরে এ মন্দিরের প্রতিমার সংখ্যা ১০৫টি।


এলাকাবাসি ও পুজা উদযাপন কমিটির নেতারা বলেন,সবার অংশগ্রহনে এ প্রত্যন্ত অঞ্চলে অধিক প্রতিমা দিয়ে এবার শারদীয় দুর্গা পুজা পালন করছি। আইনশৃংখলা সহ যাবতীয় পরিবেশ সুন্দর রয়েছে। এরকম পরিবেশ থাকলে ভবিষ্যতে আরো ব্যাপকভাবে আমরা পুজা উদযাপন করতে পারবো। এজন্য তারা সরকার ও আইনশৃংখলা বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানান।

সুখরঞ্জন সাহা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমাদের সাধ্য অনুযায়ী দুর্গামায়ের পুজার জন্য সকল ব্যবস্থা করেছি।

মন্দির কমিিটর সভাপতি এ্যাড.বিরেন সাহা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পুজার অনুষ্ঠানকে আকর্ষনীয় করতে আমরা প্রতিদিন সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিনোদনের ব্যবস্থা রেখেছি। সকল পুজারী ও দর্শনার্থীরা যাতে সুন্দর ভাবে অনুষ্ঠান উপভোগ বা প্রতিমা দর্শন করতে পারে তার সব ধরনের সুষ্ঠু ব্যবস্থা করা হয়েছে। তিনি সকলকে এ পুজার অনুষ্ঠান দেখার জন্য আমন্ত্রণ জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত