খুলনা-মংলা মহাসড়কে

ছিনতাইয়ের কবলে ফল বিক্রেতা আহত

চুলকাঠি সংবাদদাতা

আপডেট : ০৪:১৯ পিএম, মঙ্গলবার, ৫ জুন ২০১৮ | ৫৭০

খুলনা-মংলা মহাসড়কে ছিনতাইয়ের কবলে পড়ে এক ফল বিক্রেতা আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত ফল বিক্রেতার নাম আক্তার শেখ। সে রামপাল উপজেলার ফয়লা এলাকার পরশ আলী শেখের ছেলে। ফয়লা বাজারে সে ফলের ব্যবসা করে।


মঙ্গলবার সেহরী খেয়ে ফল ক্রয়ের জন্য ভ্যান যোগে খুলনায় যাচ্ছিল। চুলকাঠি বাস স্ট্যান্ড ছাড়িয়ে কিছুদুর পৌছাইলে ৩ জনের একটি ছিনতাইকারী দল মোটর সাইকেলে এসে তার গতিরোধ করে তার কাছে থাকা ২৩,৮০০ টাকা ছিনিয়ে নেবার চেষ্টা করে। এ সময় সে জোরে চিৎকার করতে থাকে। কষ্টে অর্জিত টাকা ছিনতাইকারীদের দিতে না চাইলে ছিনতাইকারীরা তাকে বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করে আহত করে। এরই মধ্যে লোকজনের আনাগোনা টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ রিপোর্ট লেখা সময় পর্যন্ত সে সুস্থ্য আছে বলে তার পরিবার জানান। আহত আক্তার শেখের বরাত দিয়ে তার পরিবারের সদস্যরা জানান,ছিনতাইকারীরা ছিল উঠতি বয়সের তিন যুবক। চুলকাঠি তদন্তকেন্দ্রের ইনচার্জ পুলিশ ইনস্পেক্টর অসিত কুমার রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, খবর পেয়েই তিনি ঘটনা স্থল পৌছান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত