মোল্লাহাটে বিশ্ব ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস পালিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৩৪ পিএম, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ১২৮২

মোল্লাহাটে র‌্যালি, আলোচনা সভা ও স্যানিটারী ন্যাপকিন বিতরনের মধ্য দিয়ে বিশ্ব ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস-২০১৯ পালিত হয়েছে। সিএসএস-এএসডব্লিউএস প্রকল্পের উদ্যোগে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় মঙ্গলবার দুপুরে এ দিবস পালিত হয়।

এ উপলক্ষে বর্ণাঢ্য এক র‌্যালি গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে শুরুর স্থল উপজেলা পরিষদ চত্বরে ফিরে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে দিবসটির গুরুত্ব সম্পর্কে আলোচনা ও শিক্ষার্থীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাঈদ মোমেন মজুমদার। সিএসএস ওয়াস প্রকল্পের সমন্বয়কারী মোঃ আল আমিন হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল গফুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছাঃ কামরুন্নেছা, মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ রুনীয়া আক্তার, ইউপি চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন ও প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান।


সিএসএস ওয়াস প্রকল্পের এরিয়া অফিসার শেখ মারুফ হোসেনের সঞ্চালনায় এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন-সাংবাদিক মোঃ মনিরুজ্জামান মোল্লা, সিএসএস ওয়াস প্রকল্পের ফ্যাসিলিটেটর শিউলী বিশ্বাস ও মনিটারিং অফিসার দেবব্রত ঢালী প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত