মোংলা প্রেসক্লাব সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে কর্মসূচী ঘোষণা

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৫:২৩ পিএম, শনিবার, ৭ সেপ্টেম্বর ২০১৯ | ১২২০

মোংলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক’র স্থানীয় প্রতিনিধি ও বন্দর ব্যবহারকারী মেসার্স নুরু এন্ড সন্স কোং এর স্বত্তাধিকারী এইচ,এম দুলালের বিরুদ্ধে জনৈক রফিকুল ইসলাম বাবলুর দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে জরুরী সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় সকল সাংবাদিকদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়েছে। জরুরী সভায় প্রেসক্লাব সভাপতি এইচ,এম দুলালের বিরুদ্ধে দায়ের করা ‘মিথ্যা ও হয়রানীমুলক’ মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মোঃ হাসান গাজী, দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি আহসান হাবিব হাসান, দৈনিক সমকাল প্রতিনিধি মনিরুল হায়দায় ইকবাল, দৈনিক কালের কণ্ঠের এম এ মোতালেব, দৈনিক যুগান্তর প্রতিনিধি আমির হোসেন আমু, সময়ের খবর ও সময় টেলিভিশনের প্রতিনিধি মাহমুদ হাসান, বাংলা ভিশনের জসিম উদ্দিন, আরটিভির সোহাগ মোল্লা, পরিবর্তনের এম এম ফিরোজ,এটিএন নিউজ প্রতিনিধি নিজাম উদ্দিন, ইন্ডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি নুর আলম শেখ, দৈনিক ইনকিলাব প্রতিনিধি মনিরুল ইসলাম দুলু, দৈনিক দিনকাল প্রতিনিধি একরাম হোসেন, দৈনিক জনতা প্রতিনিধি ইব্রাহিম হোসেন, দক্ষিণাঞ্চল প্রতিদিন’র প্রতিনিধি শফিকুল ইসলাম শান্ত ও দৈনিক গণ জাগরনের রিয়াজুল আলিম প্রমুখ।

সভায় এইচ,এম দুলালের বিরুদ্ধে দায়ের করা ‘মিথ্যা ও হয়রানীমুলক’ মামলা দ্রুত প্রত্যাহারের দাবী ও নিন্দা জানান উপস্থিত সাংবাদিকেরা। তারা বলেন, সাংবাদিক এইচ,এম দুলালের ও তার পরিবার এবং ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করতেই একটি কুচক্রি মহল মিথ্যা মামলা সাজিয়েছেন। এ মামলায় তাকে কোন প্রকার হয়রানী না করাসহ তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা দ্রুত প্রত্যাহারে দাবীতে মোংলা প্রেসক্লাব সহ স্থানীয় সকল সাংবাদিকদের রোববার বেলা ১১ টায় মোংলা পৌর শহরের চৌধুরীর মোড়ে মানববন্ধন কর্মসূচী পালন, সরকারের বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদাণসহ নানা কর্মসূচী পালনে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত