ক্যান্সারে আক্রান্ত রফিকুলের বাচাঁর আকুতি

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:২৬ এএম, শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯ | ৫২৯

ফকিরহাট উপজেলার ছোট-বাহিরদিয়া গ্রামের দিনমজুর মোঃ রফিকুল ইসলাম (৪৩) লিভার ক্যান্সার ধরা পড়েছে। তার চিকিৎসার জন্য মোটা অঙ্কের অর্থ প্রয়োজন, যা তার পরিবারের পে বহন করা সম্ভব নয়। এ অবস্থায় সমাজের বিত্তবান মানুষের কাছে সহযোগিতা চেয়েছে তার পরিবার।

ভুক্তভোগী পরিবার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়, বাহিরদিয়া-মানসা ইউনিয়নের ছোট-বাহিরদিয়া গ্রামের মৃত বরজুক তালুকদারের পুত্র ৫সন্তানের জনক হতদরিদ্র মোঃ রফিকুল ইসলামের লিভার ক্যান্সার ধরা পড়েছে প্রায় এক বছর। এর মধ্যে সহায় সম্বল বিক্রি করে অতি কষ্টে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন। এখানে তার অবস্থার অবনতি হলে তাকে নিয়ে যাওয়া হয় ভারতের মাদরাজ। এরপর সে বাড়ী আসার পর তার অবস্থা অবনিত ঘটেছে। পুনরায় তাকে উন্নত চিকিৎসার জন্য মাদরাজ যেতে হবে।

সে ও তার পরিবার প্রধানমন্ত্রীর নিকট এবং স্থানীয় সংসদ সদস্য সহ বিভিন্ন এনজিও সংস্থা, দাতা সংস্থা, সংগঠক, সমাজের বিত্তবান ও বিবেকবান মানুষের নিকট সাহায্যের মানবিক আবেদন করেছেন। সহায়তা পাঠানোর ঠিকানা হিসাব নম্বর ঃ ৭০১৭০১৩৩০৬৮২৫, ডাচ্ বাংলা ব্যাংক, ফকিরহাট শাখ, বাগেরহাট। মোবাইল ও বিকাশ নম্বর-০১৯৬০৩৫১১১৮।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত