আওয়ামী লীগের বর্ধিত সভায় শেখ হেলাল এমপি

আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশ ভালো থাকবে না

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:২৫ পিএম, শনিবার, ৮ ডিসেম্বর ২০১৮ | ২৯৮৮

প্রধানমন্ত্রীর চাচাতো ভাই ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, আমরা ঐক্যবদ্ধ থাকলে, ঘর ঠিক থাকলে, দল ঠিক থাকলে ইনশাআল্লাহ বাংলাদেশে আওয়ামী লীগকে মোকাবিলা করার শক্তি কারও নেই।’ তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আপনারা ভালো থাকবেন। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশ ভালো থাকবে না। তাই নৌকাকে বিজয়ী করে আপনারা আওয়ামী লীগকে আবার ক্ষমতায় নিয়ে আসবেন। ইনশাআল্লাহ আগামীতে বাংলাদেশে কেউ আর বিএনপির নাম নেবে না।’ শনিবার বিকালে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ ও শরণখোলা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ডা: মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে বিকালে বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সভা কক্ষে এ বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন, এ্যাডভোকেট আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকন, আওয়ামী লীগ নেতা ও ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, মোড়েলগঞ্জ পৌরসভার মেয়র মনিরুল হক তালুকদার, সাবেক পুলিশের অতিরিক্ত মহা পরিদর্শক আব্দুর রহিম খান, মোড়েলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক প্রমুখ।


কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন তার বক্তৃতায় বলেন, ‘দেশ আজ দুটি ভাগে বিভক্ত। এক ভাগে রয়েছেন শেখ হাসিনা আর আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধের পরে শক্তি। অন্যপক্ষে রয়েছে বিএনপির নেতৃত্বে স্বাধীনতাবিরোধী শক্তি। যারা বাংলাদেশের অস্তিত্বকে স্বীকার করে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত