রামপালে পেড়িখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ষ্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৭:৩৮ পিএম, বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ | ৪৩৭

রামপালে শিক্ষা মন্ত্রাণলয়ের নির্দেশে ১৪/০৩/১৯ তারিখ বৃহস্পতিবার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ষ্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় পেড়িখালী পি,ইউ, মডেল মাধ্যমিক বিদ্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকাল ৮ থেকে দুপুর ২টি পর্যন্ত এ নির্বাচনে বিপুল সংখ্যক শিক্ষার্থী স্বতস্ফুর্তভাবে আনন্দমুখর পরিবেশে তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগে অংশগ্রহন করে। তারা তাদের মাঝ থেকে নির্বাচন কমিশন সহ সকল পদে নিয়োগ প্রদান করে প্রার্থীদের বৈধতা বিবেচনা, ব্যালট পেপার তৈরী করে জাতীয় নির্বাচনের আদলে এ নির্বাচন পরিচালনা করা হয়। পেড়িখালী দাখিল মাদ্রাসায় ৫টি শ্রেণীতে ৮টি পদে ২০ জন প্রার্থী প্রতিযোগিতা অংশ গ্রহন করছে।

বিদ্যালয়ের সককারী প্রধান বাকি বিল্লাহ মল্লিক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, জাতীয় নির্বাচনের আদলে সকল পদ্ধতি সম্পাদন করে আমি শিক্ষার্থীরদের মাঝে গণতন্ত্রের বিকাশে সরকারী নির্দেশনা মোতাবেক সহযোগিতা করেছি। তারা এই নির্বাচনে অংশ গ্রহন করে জাতীয় নির্বাচনের স্বাদ, আনন্দ উপভোগ করছে। তারা গনতান্ত্রিক পদ্ধতিতে তাদের নেতা নির্বাচন করে প্রতিষ্ঠানের সুষ্ঠু সুন্দর শিক্ষার পরিবেশ রাখতে ভূমিকা পালন করবে বলে আমি আশাবাদি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত