উপজেলা নির্বাচনে প্রথম দিনে

মোরেলগঞ্জে দুই জনের মনোনয়নপত্র জমা

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৩:৪২ পিএম, রোববার, ৩ মার্চ ২০১৯ | ৬৭০

মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে রোববার দুপুরে প্রথম দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার ও সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হল রিপন। সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামানের কাছে এ মনোনয়ন পত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার বাদল চন্দ্র অধিকারী।

উপজেলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার মনোনয়পত্র জমা দেয়ার প্রাক্কালে প্রতিক্রিয়া ব্যক্ত করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন,পর পর দুইবার উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে এলাকার সর্বস্তরের মানুষের সুখে-দুখে পাশে থেকেছি। বিশেষ করে এলাকার নারী সমাজের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করার জন্য নিরলস কাজ করেছি। তাই আবারো এলাকার নারী-পুরুষের উন্নয়নে এলাকার সকলের সহযোগীতা ও দোয়া কামনা করছি।

অপরদিকে উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে প্রথম ভাইস চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, জীবনে নিজের প্রতিষ্ঠার কথা না ভেবে সাধারণ মানুষের জন্য রাজনীতি করেছি। আন্দোলন সংগ্রাম আর জেল জুমুল মাথায় নিয়ে তৃনমূল পর্যায়ে সকলের পাশে থাকার চেষ্টা করেছি। তাইতো উপজেলার প্রথম ভাইস চেয়ারম্যান হিসেবে জনসাধারনের পাশে থেকে কাজ করেছি। তিনি আবারো সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত