সর্বস্তরের মানুষের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি

শরণখোলায় নৌকার প্রার্থী কামাল

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৩:৪০ পিএম, রোববার, ৩ মার্চ ২০১৯ | ১৭৫৫

চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের শরণখোলায় দলীয় মনোনয়ন পাওয়া নৌকার প্রার্থী কামাল উদ্দিন আকনকে ঘিরে সর্বস্তরের মনুষের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি হয়েছে। মনোনয়ন নিয়ে ঢাকা থেকে আসার পর রবিবার বেলা ১১টার দিকে মোরেলগঞ্জ ফেরিঘাটে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাকে বরণ করা হয়।

এর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে শরণখোলায় আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিতে দলমত নির্বিশেষে মানুষের ঢল নামে। র‌্যালি শেষে দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সদর রায়েন্দা বাজারের শের-এ বাংলা সড়কের মান্নান সুপার মার্কেটের সামনে অনুষ্ঠিত পথসভায় চেয়ারম্যান প্রার্থী মো. কামাল উদ্দিন আকন উপস্থিত জনতার উদ্দেশে বলেন, আমি নেতা হতে চাইনা। আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। জননেত্রী শেখ হাসিার উন্নয়নের সুফল সকল শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেওয়াই হবে আমার প্রধান কাজ।

তিনি বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ, দখলবাজ, মাদক ব্যবসায়ীদের আমার উপজেলায় থাকা চলবে না। দলের মধ্যে বিভাজন সৃষ্টিকারীদেরও ঠাঁই হবে। এসময় কামাল উদ্দিন আকন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হানিার দীর্ঘ জীবন কামনা করে উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. মোজাম্মেল হোসেন, এম সাইফুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মধু, শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান তালুকদার, জাকির হোসেন খান মহিউদ্দিন, জালাল আহমেদ রুমি, যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা, আসাদুজ্জামান স্বপন প্রমূখ।

এর আগে কামাল উদ্দিন আকন বাগেরহাট- ৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের গ্রামের বাড়ি মোরেলগঞ্জের কচুবুনিয়ায় তার সহধর্মিণীর কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, কামাল উদ্দিন আকন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের বড় ভাই। শরণখোলা উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি এবং এর আগে তিনি দলীয় মনোনয়ন ছাড়াই দুইবার উপজেলা পরিষদের চেয়াম্যান নির্বাচিত হন। এবার তিনি দলীয় মনোনয়ন নিয়ে তৃতীয়বার উপজেলা নির্বাচনে অংশগ্রহন করতে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত