মোরেলগঞ্জে আ.লীগের পক্ষে পৌর মেয়রের গণসংযোগ

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৭:২৪ পিএম, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ | ৪৪৭

বাগেরহাট-৪,মোরেলগঞ্জ-শরণখোলা আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেনের পে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।


শুক্রবার দুপুর ১২টায় মোরেলগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মনিরুল হক তালুকদার মোড়েলগঞ্জ পৌর বাজারের সকল ব্যবসায়ী ও জনসাধারনের কাছে নৌকায় ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।


এ লিফলেট বিতরণ ও গণসংযোগকালে তার সাথে ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, পৌর সভার কাউন্সিলর বারইখালী ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহিন শেখ, মো. ওয়ালিউর রহমান, আজিজুর রহমান, মো. নান্না শেখ, তপন পোদ্দার, মো. মোতালেব ফকির, মো. জাহাঙ্গীর হোসেন, রেদোয়ানুল করিম, মহিদুল শেখ, মহিলা ইউপি সদস্য কুরছিয়া বেগম, রোকেয়া খানম ও সাদিয়া সুলতানা প্রমুখ।

গণসংযোগ শেষে সংক্ষিপ্ত পথসভায় পৌর মেয়র মনিরুল হক তালুকদার বলেন, আসছে ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু-যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী ডা. মোজাম্মেল হোসেনকে নৌকায় ভোট দিয়ে বিজয় করতে হবে। তিনি আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে দেশের স্বার্থে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত