মংলায় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রধান জামাত অনুষ্ঠিত

মাংলা প্রতিনিধি

আপডেট : ০১:৪২ পিএম, বুধবার, ২২ আগস্ট ২০১৮ | ৬৪৭

মাংলায় ঈদুল আযহার নামাজের প্রধান জামাত নদীর পাড়ে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। ঈদুল আযহার জামাত আদায়ের জন্য পৌরসভার পক্ষ থেকে পুর্ব থেকেই সকল প্রস্তুতি সম্পন্ন করেছে মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলী।


ঈদের নামাজের জামাত খোলা মাঠে পড়াই বাঞ্চনীয় বলে প্রায় তিন বছর যাবত মংলা পৌরসভার শহর এলাকাসহ এর আশ-পাশ এলাকা থেকেও হাজার হাজার মুসল্লিরা এখানে ঈদের নামাজ আদায় করতে আসেন। এখানে প্রথম দফায় ২২ জুলাই বুধবার ঈদের দিন সকাল সাড়ে ৭টায় প্রায় সাড়ে ৬ হাজার মুসল্লী ঈদের জামাত আদায় করেন। এরপরে প্রায় ৪ থেকে সাড়ে ৪ হাজার মুসল্লী সকাল ৮টায় ঈদের দ্বিতীয় জামাতে অংশ গ্রহন করেন বলে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মাংলা পৌর মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলী।


এছাড়াও কবরস্থান জামে মসজিদ, বাজার জামে মসজিদ,বি এল এস রোড জামে মসজিদ, ইষ্টিভিডরস জামে মসজিদ, কুমারখালী, মোর্শেদ সড়ক জামে মসজিদ, গিয়াস উদ্দিন সড়ক জামে মসজিদ, আলীয়া মাদ্রাসা মসজিদ, কলেজ মোড় জামে মসজিদ, খানকা শরীফ মসজিদ, বহুমুখী মাদ্রাসা মসজিদ, সিড়নাল টাওয়ার জামে মসজিদ, আরাজী মাকোরডোন মসজিদ, চাঁদপাই মেশের শাহ জামে মসজিদ, মিয়াপাড়া মসজিদে সকাল সাড়ে ৭টা ও ৮টায় ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।


মংলায় সিনিয়র এ এস পি (সার্কেল) খায়রুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মংলা বন্দরের পশুর চ্যানেলের পাড়ে ও নতুন মডেল থানা সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানসহ প্রতিটি এলাকায় ঈদুল আযহার নামাজের জামাত শান্তিপূর্ণভাবে শেষ করা বা মানুষের জানমাল ও তাদের চলাচলের জন্য সকল নিরাপত্তার ব্যাবস্থা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত