শরনখোলায় শিক্ষকের ঘুষিতে শিক্ষার্থী হাসপাতালে

শরনখোলা সংবাদদাতা

আপডেট : ০৫:৫৬ পিএম, সোমবার, ১৬ অক্টোবর ২০১৭ | ১০৬৫

মোঃ ইমন হোসেন

বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময় শিক্ষকের নিকট প্রশ্ন করায় শরণখোলায় এক স্কুল ছাত্রকে চড়, থাপ্পর ও কিল ঘুষি মেরে মারাত্মক আহত করার অভিযোগ উঠেছে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ১০টায় উপজেলার ধানসাগর ইউনিয়নে আমড়াগাছিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে। ঘটনার পর একই দিন ওই বিদ্যালয়ের নবম শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছাত্র ও ফাস্ট বয় মোঃ ইমন হোসেন (১৪) বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বাবু স্বপন কুমারের কাছে অনুরোধ করে ছুটি নিয়ে নিজ বাড়িতে চলে যান। বিষয়টি ইমনের পরিবারের সদস্যরা জানতে পেরে একই দিন বিকালে তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


হাসপাতালে আহত ইমন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, যথা নিয়মে প্রতি দিনের ন্যায় তিনি বিদ্যালয়ে যান এবং কাসে অংশ গ্রহন করেন। সকাল ১০টার দিকে কাস চলাকালে তাদের কাসে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সরোয়ার হোসেন উপস্থিত হলে ওই সময় ইমন তার নিকট একটি প্রশ্ন করেন। এতে তিনি ক্ষিপ্ত হয়ে ইমনকে সকল ছাত্র ছাত্রীদের মধ্যে ফেলে একাধিক চড়, থাপ্পর ও কিল ঘুষি মেরে মারাত্মক আহত করেন। পাশাপাশি বেশী চালাকি করলে টিসি দিয়ে বিদ্যালয় থেকে বের করে দেয়ার ও হুমকী দেন।

আহত শিক্ষার্থীর বাবা মোঃ আমিনুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, তার ছেলে কোন বেয়াদবী করে থাকলে স্কুল কর্তৃপক্ষ তাকে অবহিত করতে পারতেন। কিন্তু তা না করে নেশাগ্রস্থ মানুষের ন্যায় প্রধান শিক্ষক যে আচরন করেছেন তা অত্যন্ত দুঃখ জনক। এছাড়া ইমনের মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তিনি প্রশাসনের কাছে এ ন্যাক্কার জনক ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবী করেন।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সরোয়ার হোসেন মুঠোফোনে চড়, থাপ্পরের বিষয়টি অস্বীকার করে বলেন, ইমন একটি বিষয় নিয়ে তার সাথে বরং ব্যাঙ্গ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত