মোল্লাহাটে স্ত্রী হত্যা:স্বামীকে আটকের দাবী

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ০৩:৩৪ পিএম, রোববার, ১৫ অক্টোবর ২০১৭ | ৭১৪

শেফালী বেগম’

মোল্লাহাটে সীমাহীন অত্যাচার- নির্যাতন ও শ্বাসরোধে স্ত্রীকে হত্যার অভিযোগে ঘাতক স্বামীকে দ্রুত আটকের দাবী করছেন ওই মামলার বাদী এবং নিহতের সন্তানসহ স্বজনেরা। হত্যার শিকার শেফালী বেগম (৪৫)’র বাবার পরিবার সুত্র জানাগেছে, উপজেলার নতুন ঘোষগাতী গ্রামের লিয়াকত গাজীর বড়মেয়ে শেফালী বেগম’র সাথে প্রায় ২৪বছর আগে একই উপজেলার উদয়পুর দৈবকান্দি গ্রামের খোকা মিয়া শেখ’র ছেলে মিন্টু শেখ’র বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের প্রায়ই ঝগড়া-ঝাটি ও মারপিট লেগেই থাকতো।

ঘাতক মিন্টু শেখ প্রায়ই কারণে-অকারণে শেফালীকে মারপিট করতো। গত দেড়মাস আগে মিন্টু শেখ শেফালী বেগমকে বেধড়ক মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। ওই ঘটনার পর থেকে শেফালী তার বাবার বাড়ি নতুন ঘোষগাতী গ্রামে থাকতো। গত রবিবার তার সন্তানদের দেখার জন্য ঘাতক স্বামী মিন্টু শেখের বাড়িতে যান এবং রাতে থাকার জন্য স্বামীর কাছে মিনতী করেন। স্বামী মিন্টু শেখ তাকে আশ্রয় না দিয়ে কয়েক দফা মারপিট করে ঘর থেকে বের করে দেয়।

ওই সময় অবিরাম বৃষ্টির কারণে বাইরে থাকতে না পেরে নির্যাতনে কান্ত শরীর নিয়ে চুপিসারে ঘরের বারান্দায় থাকা চৌকিতে ঘুমিয়ে থাকেন শেফালী। এক পর্যায়ে ছেলে মোঃ হাফিজুর (৮) ও মেয়ে মণিকা আক্তার (১১) বুঝতে পেরে তাদের মা’কে ঘরে নিতে চায়। তখন মিন্টু শেখ তাদেরকে ধমক দেন এবং কোনরূপ শেফালীর কাছে যেতে পারবে না বলে বারন করেন। বাবার ভয়ে অসহায় সন্তানেরা আর মা’র কাছে না গিয়ে ঘরে থাকে এবং ঘুমিয়ে পড়ে। ওই রাতেই যে কোন সময় বিদ্যুতের তার গলায় পেচিয়ে শেফালীকে হত্যা করে বারান্দার চৌকিতে শুইয়ে রাখা হয়। পরদিন ভোর বেলা শিশু ছেলে মেয়ে তাদের মা’কে ডাকার চেষ্ঠা করলে ঘাতক মিন্টু বলে ডাকবি না, ঘুমোতে দে। এরই এক পর্যায়ে ওই ঘটনা আশপাশের লোকজন জানা জানি হলে ঘাতক মিন্টু শেখ পালিয়ে যায়। হত্যার শিকার শেফালী ও ঘাতক মিন্টু দম্পতির তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।


শেফালী বেগম’কে হত্যার ঘটনায় ঘাতক স্বামী মিন্টুকে দ্রুত আটকসহ জিজ্ঞাসাবাদের মাধ্যমে সম্ভাব্য জড়িতদেরও আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানিয়েছেন নিহতের ভাই ও মামলার বাদী মোঃ আজাদ গাজী, মেয়ে রিক্তা বেগম (২৩), মণিকা (১১), ছেলে মোঃ হাসিবুর রহমান (৮) এবং মা জয়নব বিবি (৬৫)সহ স্বজনেরা।


মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ (ওসি)আবু ছাঈদ মোঃ খায়রুল আনাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, প্রাথমিক ভাবে হত্যার বিষয়টা নিশ্চিত হয়েছেন এবং আসামী মিন্টু মিয়া শেখকে ধরার জন্য পুলিশ জোর প্রচেষ্টা চালাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত