বেতাগায় প্রয়াত তপন দাশ স্মৃতি

ফকিরহাটে ৪দলীয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:২৫ পিএম, রোববার, ২৯ জুলাই ২০১৮ | ৬২৬

ফকিরহাট উপজেলার বেতাগায় প্রয়াত প্রকৌশলী তপন দাশ স্মৃতি ৪দলীয় ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্ভাধন ও পুরস্কার বিতরন অনুষ্ঠান রবিবার দিনব্যাপী বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে মের্সাস বেতাগা ট্রের্ডাস এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় অংশ গ্রহন করেন, খুলনা আবাহনী ক্রীড়াচক্র লিমিটেড, ঢাকা ব্রাদার্স ইউনিয়ন, ফকিরহাট বিসমিল্লাহ ফিস ফিড মিলস লিমিটেড ও ব্রাইট ফিউচার ফুটবল একাডেমি। ফাইনাল খেলায় ফকিরহাট বিসমিল্লাহ ফিস ফিড মিলস লিমিটেড ও ঢাকা ব্রাদার্স ইউনিয়ন জয়লাভ করে।

খেলার উদ্ভোধন করেন স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও উপজেলা আওয়ামী-লীগের সভাপতি স্বপন দাশ। প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি অমিত রায়।

সাবেক ফুটবলার হৃষিকেশ দাশ এর সভাপতিত্বে এবং নাজমুল হুদা ও অলিপ কুমার দাশ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আঃলীগের সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান তহুরা হারুন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ শহীদুল ইসলাম, মোঃ রেজাউল করিম ফকির, খান শামীম জামান পলাশ, কাজি মোঃ মহসিন, এ্যাডঃ হীটলার গোলদার, বেতাগা ইউনিয়ন আঃলীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ সাঃ সাঃ মোঃ ইউনুস আলী শেখ ও আঃলীগ নেতা ও তরুন সমাজসেবক আনন্দ কুমার দাশ। সভায় ১৭জন সাবেক ফুটবলার-কে সম্মামনা স্বরুপ ক্রেষ্ট প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত