মোরেলগঞ্জে আ.লীগ নেতার  নৌকার পক্ষে গনসংযোগ 

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:৩৯ পিএম, মঙ্গলবার, ২৪ জুলাই ২০১৮ | ৬৯০

মোরেলগঞ্জে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য এমআর জামিল হোসাইন বুধবার সকাল ১১টায় থেকে বৃষ্টি উপেক্ষা করেও দিনভর নৌকার পক্ষে গনসংযোগ করেছেন।


নব্বইরশী বাসষ্ট্রান্ড, বারইখালী ইউনিয়নের তেতুলবাড়িয়া বাজার, ইউনিয়ন আ.লীগ কার্যালয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও বারইখালী আ.লীগ নেতা আব্দুল জলিল হাওলাদারের প্রয়াত ভাই যুবলীগ নেতা জামাল হাওলাদারের কবর জেয়ারতসহ বিভিন্ন কর্মসূচীতে অংশ গ্রহন করেন।

এ সময় আ.লীগ নেতা জামিল বলেন, দেশ মাতৃকার টানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিন। ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ঝাপিয়ে পড়েছিলো মুক্তিকামী জনতা। তারই ধারাবাহিকতায় স্বাধীনতার স্বপক্ষে দল আওয়ামী লীগের সভানেত্রী গনতন্ত্রের মানসকণ্যা শেখ হাসিনার ডাকে দেশের উন্নয়নের স্বার্থে সাধারণ জনগন আবারো নৌকা প্রতিকে ভোট দিবে।

এছাড়াও তিনি আরো বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়ন প্রবৃদ্ধি, বেকার যুবকদের কর্মসংস্থান, শিল্প কলকারখানা বৃদ্ধি, বয়স্ক-বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা ও প্রতিবন্ধী ভাতাসহ অশংখ্য উন্নয়নমূলক কাজের জন্য পুন:রায় আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। এ গনসংযোগকালে তার সাথে ছিলেন যুবসেন্টার নেতা বাদশা মীর, আ.লীগ নেতা মো. কামাল হাওলাদার, ফজলুর রহমান ফরাজী, আলম হাওলাদার, মহাসিন কাজী, রব হাওলাদার, যুবলীগ নেতা বিপ্লব হোসেন রাজ্জাক, ছাত্রলীগ নেতা আলী রেজা বাবু, ইলিয়াছ হোসেন মুনাম, মিরাজ হাওলাদার ও সোলাইমান বাবু ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত