বাগেরহাটে আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্য আটক

আলী আকবর টুটুল

আপডেট : ০৩:২৫ পিএম, রোববার, ১ জুলাই ২০১৮ | ১১৯৪

বাগেরহাট আন্ত জেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। জেলার মোংলা উপজেলা সদরের বদর আবাসিক হোটেলের পিছনে ডাকাতির প্রস্তুতিকালে এদের আটক করে মোংলা থানা পুলিশ। এসময় গ্রিল ও তালা ১টি কাটার, ১টি রামদা ও নগদ ৬৮ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন, আব্দুর রহমানের ছেলে মালেক (৩৫), আবুল হাশেম গাজীর ছেলে ফখরুল গাজী (৪৮), আব্দুর রহমান হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (৩৫), রুহুল আমীন হাওলাদারের ছেলে সহিদুল হাওলাদার(৪১) এবং শাহজাহান হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (৪০)। এদের সবার বাড়ি জেলার শরণখোলা উপজেলার খোন্তাকাটা এলাকায়।

রবিবার (০১ জুলাই) দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় এসব তথ্য জানান। প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, মোংলা বাজারে একটি রডের দোকানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে শনিবার (৩০ জুন) রাত সাড়ে ১২টার দিকে মোংলা থানা পুলিশ অভিযান চালায়। অভিযান চালিয়ে মোংলা উপজেলা সদরের বদর আবাসিক হোটেলের পিছনে একটি পরিত্যক্ত জায়গা থেকে আন্তজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করে পুলিশ। এদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। বিকেলে আদালতে প্রেরণ করা হবে।এদের বিরুদ্ধে ঢাকা, গোপালগঞ্জ, ঝালকাঠি, খুলনা, বাগেরহাটসহ বিভিন্ন এলাকায় স্বর্ণের দোকান চুরির অভিযোগ রয়েছে।

প্রেস ব্রিফিং শেষে সারাদেশে চলমান মাদক বিরোধী অভিযান সফল করতে সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান পুলিশের এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত