বিএনপি নেতা ও জামায়াত কর্মীসহ আটক ৪৯

বাগেরহাটে আটক ৪৯

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:৩৮ পিএম, মঙ্গলবার, ১০ অক্টোবর ২০১৭ | ১০০৫

আটক

বাগেরহাটে পুলিশের বিশেষ অভিযানে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর রহমান আলম ও সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক ইদ্রিস আলী এবং বিএনপি ও জামায়াত কর্মীসহ ৪৯ জনকে আটক করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যান্ত জেলার ৯টি থানার বিভিন্ন এলাকা থেকে এদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে মাহামুদ হাসান নামের এক জামায়াত কর্মী ও সেকেন্দার আলী শেখ নামের বিএনপি কর্মী রয়েছে। এদের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার ছোটবগা গ্রামে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পুলিশের বিশেষ অভিযানে নাশকতা মামলার আসামী জেলা বিএনপি নেতা মোজাফ্ফর রহমান আলম ও সদর থানা বিএনপির নেতা ইদ্রিস আলীসহ মোট ৮ জনকে শহরের বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়।

জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী রেজা বাবু বলেন, বিএনপির বিভিন্ন কর্মসূচীকে বাধাগ্রস্ত করতে মিথ্যা হয়রানীমুলক মামলায় পুলিশ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর রহমান আলম ও সদর থানা বিএনপির যুগ্ম সম্পাদক ইদ্রিস আলীসহ বিএনপি নেতাকর্মীদের আটক করেছে। আমি এ আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পুলিশের নিয়মিত অভিযানে গত ২৪ ঘন্টায় বিভিন্ন থানা এলাকায় পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন জিআরসিআর ও নিয়মিত মামলার ৪৯ জনকে আটক করা হয়। আটককৃতদের মঙ্গলবার দুপুরে বাগেরহাট আদালতে প্রেরন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত