বাগেরহাটের সিএন্ডবি বাজারে

অগ্নিকান্ডে ৬টি দোকান ভস্মিভূত

চুলকাটি  প্রতিনিধি

আপডেট : ১২:১৭ এএম, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ৪৯

বাগেরহাট সদর উপজেলার সিএন্ডবি বাজারে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি দোকান সম্পূর্ণ পুড়ে ভস্মিভূত হয়েছে। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছেন। এতে প্রায় ৫০লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা সর্বস্ব হারিয়ে এখন খোলা আকাশের নিচেই রয়েছে। ঘটনাটি সোমবার (২২ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ঘটেছে। বাজার পাহারাদার কমিটির অন্যতম কমান্ডার আল আামিন শেখ জানান, আব্দুর রহমানের জুতার দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। মুহুর্ত্বের মধ্যে আগুনের লেলিহান শিখা পাশর্^বর্তী আরো ৫টি দোকানে ছড়িয়ে পড়ে। এতে সমগ্র দোকান গুলি পুড়ে ছাই হয়ে ব্যপক ক্ষতি সাধিত হয়েছে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক মুসা সরদার বলেন, আগুন লেগে তাদের ৫/৬ টি দোকান একেবারে পুড়ে শেষ হয়ে গেছে। তাদের যে ক্ষতি হয়েছে, সে ক্ষতিপুষিয়ে ওঠার মত নয়।


বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. সাইদুল আলম চৌধুরী বলেন, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। আগুন লেগে বাজারের ছয়টি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। জুতার দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত