প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে মোংলায়  আনন্দ শোভাযাত্রা

মাসুদ রানা, মোংলা

আপডেট : ১২:২৪ এএম, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ৫১

মোংলাবাসীর প্রাণের মানুষ, তারুণ্যের দীপ্ত প্রতীক, দ্রোহ ও প্রেমের কবি রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ-কে একুশে পদক-২০২৪ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে মোংলায় আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা চত্বর এসে শেষ হয়।


সোমবার (২২ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা শিল্পকলা একাডেমি, মোংলা পোর্ট পৌরসভা, ওয়াটারকিপার্স বাংলাদেশ, রুদ্র স্মৃতি সংসদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, লিডার্স ও বাদাবন সংঘের ব্যানারে ও আয়োজনে এ বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।


আনন্দ শোভাযাত্রায়- বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের উপস্থিতিতে র‍্যালি, রুদ্রের গান বাজানো, লাঠি খেলা পরিবেশন, নৌ-স্কাউটের বাদক দলের বাজনা ইত্যাদি পরিবেশিত হয়।


আনন্দ শোভাযাত্রা শেষে উপজেলা চত্বরে উপজেলা নির্বাহি কর্মকর্তা নিশাত তামান্না’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বাগেরহাট-৩ আসনের সাংসদ বেগম হাবিবুন নাহার এমপি বক্তব্য রাখেন।

আনন্দ শোভাযাত্রায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) মো. তারিকুল ইসলাম, মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম, কবির ভাই ও রুদ্র স্মৃতি সংসদের সভাপতি সাংবাদিক সুমেল সারাফাত, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) নেতা সাংবাদিক নুর আলম শেখ, রুদ্র স্মৃতি সংসদ উপদেষ্টা মন্ডলীর সভাপতি মাহমুদ হাসান ছোটমনি, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ অংশ নেন।


বিকেল ৪টায় রুদ্র স্মৃতি সংসদ, মোংলা পোর্ট পৌরসভা, ওয়াটারকিপার্স বাংলাদেশ, উপজেলা শিল্পকলা একাডেমি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, লিডার্স ও বাদাবন সংঘের আয়োজনে উপজেলার মিঠাখালীতে রুদ্র স্মরণানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত