রামপাল চিকিৎসকের বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরনের অভিযোগ

এম,এ সবুর রানা, রামপাল

আপডেট : ০৫:৫৯ পিএম, সোমবার, ৬ আগস্ট ২০১৮ | ১১৮২

রামপাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের চিকিৎসক কর্তৃক দুর্ব্যবহার ও অসৌজন্যমূলক আচরনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে জানা গেছে, ইসলামাবাদ গ্রামের জনৈক মোঃ গোলাম ফারুক তার কন্যা সাদিকা তাসমিনকে হাসপাতালের চিকিৎসক ফজলে বারী’কে দেখানোর পর তিনি নাকের ডিজিটাল এক্স-রে ও রক্ত পরীক্ষার জন্য ফয়লাহাটের সুন্দরবন ডায়াগনষ্টিক সেন্টারে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু ভুক্তভোগী অন্য প্যাথলজি থেকে পরীক্ষা করে রিপোর্ট এনে দেওয়ায় চিকিৎসক নাখোশ হয়ে রিপোর্ট দেখতে পারবোনা অন্য কাউকে দেখান বলে রিপোর্টের খামটি ফেরত দিয়ে দেন।


এ ব্যপারে রামপাল স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফজলে বারীর মুঠোফোনে যোগোযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বিষয়টি আদৌ সত্য নয়, ফারুক সাহেব আমাকে ভুল বুঝেছেন। অভিযোগের বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরবিার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মাসুম ইকবালের সাথে কথা হলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ভুল বোঝাবুঝির কারনে এমনটি হয়েছে, আমি গোলাম ফারুক সাহেবকে ডেকেছি উভয়ের মধ্যে একটি বিদ্যমান ভুল বোঝাবুঝির অবসান হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত