মোল্লাহাটে শিশু ছাত্রী ধর্ষণ চেষ্টার বিচার দাবিতে মানববন্ধন

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৬:৪৪ পিএম, মঙ্গলবার, ২ এপ্রিল ২০২৪ | ৮৩

মোল্লাহাটে ষষ্ঠ শ্রেণীর সংখ্যালঘু এক ছাত্রীকে জোর পূর্বক অপহরণ ও ধর্ষণ চেষ্টার বিচার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের শিক্ষক - শিক্ষার্থী, পরিচালনা পর্ষদ ও অভিভাবক সহ বিভিন্ন শ্রেণী পেশার হিন্দু সম্প্রদায়ের হাজারো নারী পুরুষের সমন্বয়ে উপজেলার চাউলটুরী স্কুলের সামনে জয়ডিহি-কচুড়িয়া সড়কে বুধবার সকাল ১০টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।



উক্ত মানববন্ধনে প্রধান শিক্ষক বরেন্দ্র নাথ হালদার, প্রধান শিক্ষক বাবুল পোদ্দার, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বাদল, যুবলীগ নেতা কালু ও ইউপি সদস্য মনিন্দ্র সহ বক্তারা বলেন, গত ১৮ মার্চ সকালে কোচিং থেকে বাড়ি ফেরার পথে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী (হিন্দু মেয়ে)'কে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে উপজেলার চাউলটুরী এলাকার রসুল শেখের ছেলে নাঈম শেখ (২০)। এরপর ওই ঘটনায় থানায় মামলা হলেও এখনও আসামিকে গ্রেফতার না করার কারণে ওই এলাকার শিশু শিক্ষার্থীরা ভীতসন্ত্রস্ত হয়ে কোচিং এ যাওয়া/পড়াশোনা বন্ধ করে দিয়েছে। এহেন পরিস্থিতিতে ধর্ষণ চেষ্টা কারিকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। একই সাথে ধর্ষণ চেষ্টার ঘটনা আইনের আড়াল করতে যারা প্রত্যক্ষ ভুমিকা রাখছে তাদেরকেও আইনের আওতায় আনতে হবে। অন্যথায় সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত হবে না।



মেয়ে শিশু শিক্ষার্থীরা বলেন, তারা ভয়ে ভয়ে থাকে, তাই এখন আর আগের মতো স্বাধীনভাবে চলাফেরা করতে পারে না। তাদের সহপাঠী (ভিকটিম) যদি বিচার পায় তাহলে হয়তো চলাফেরা করা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত