বেতাগায় উচ্চ শিক্ষা সহায়তা সম্প্রসারণ প্রকল্পের সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৩২ পিএম, শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ | ৫৩৭

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়নে উচ্চ শিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের সাধারণ সভা শুক্রবার সকাল ১০টায় বেতাগা লোকসংস্কৃতি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে।


বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বেতাগা পাবলিক লাইব্রেরীর সভাপতি মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বের্ এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বেতাগা ইউনিয়ন উচ্চ শিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের সভাপতি স্বপন দাশ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরী। এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, প্রকল্পের বৃত্তি বাছাই উপ-কমিটির আহবায়ক শিক্ষাবিদ দাশ শিশির কুমার, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নিখিল চন্দ্র দাশ, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার দাশ, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিধান চন্দ্র দাশ, ধনপোতা-মাসকাটা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরাম হোসেন বকুল ও ইউনিয়ন স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সবুজ কুমার মিত্র।

সভায় ২০২২সালের নানামুখী পরিকল্পনা গ্রহন ও তা বাস্তবায়নের উপর বিস্তারিত আলোচনা করা হয়। এসময় ইউনিয়ন উচ্চশিক্ষা সহায়তা ও সম্প্রসারণ প্রকল্পের বিভিন্ন কর্মকর্তা সদস্য সদস্যা জনপ্রতিনিধি সহ সুশীল সমাজের বিভিন্ন ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত