ফকিরহাটে নানা আয়োজনে  মহান স্বাধীনতা দিবস  পালিত 

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৪৮ পিএম, বুধবার, ২৭ মার্চ ২০২৪ | ৮৮

ফকিরহাটে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, মডেল থানা পুলিশ, কাটাখালী হাইওয়ে থানা পুলিশ সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবপ অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় শহীদদের স্বরণে এক মিনিট নিরাবতা পালন করা হয়। পরে দোয়া অনুষ্ঠিত হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের স্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া এদিন সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন শেষে বেলুন ও ফেষ্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ। এরপর কুচকাওয়াজ পরিদর্শণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতু। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপুর পরিচালনায় এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, এসিল্যান্ড এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহম্মেদ সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, গনমাধ্যমকর্মী ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। এছাড়াও এদিন দুপুর ১২টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত