তিনদিনেও খোজ মেলেনি প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ একই পরিবারের দুই মেয়ের

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:৪৬ পিএম, সোমবার, ৫ এপ্রিল ২০২১ | ১০৫৩

মোড়েলগঞ্জে প্রাইভেট পড়তে গিয়ে আয়শা আক্তার সাদিয়া ও পুস্পিতা আক্তার লিমা নামের একই পরিবারের দুই মেয়ে নিখোঁজ হয়েছে। শনিবার(০৩ এপ্রিল)দুপুরে বাড়ি থেকে প্রাইভেট পড়ার মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা মাধ্যমিক বিদ্যালয়ে যেয়ে নিখোঁজ হন ওই দুই শিক্ষার্থী। এদিকে তিনদিনেও (সোমবার-০৫ এপ্রিল) মেয়েদের ফিরে না পাওয়ায় দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছে ওই শিক্ষার্থীর পরিবার। এ ঘটনায় নিখোঁজ আয়শা আক্তার সাদিয়ার বাবা রাজ্জাক খলিফা মোরেলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।


নিখোঁজ আয়শা আক্তার সাদিয়া মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের রাজ্জাক খলিফার মেয়ে। পুস্পিতা আক্তার লিমা একই এলাকার মোঃ লিটন খানের মেয়ে। তারা সম্পর্কে খালা ও ভাগ্নি হন। তারা দুইজনই স্থানীয় ফুলহাতা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণির শিক্ষার্থী।


নিখোঁজ আয়সার বাবা রাজ্জাক খলিফা বাগেরহাট টুয়েন্টি ফোকে বলেন, শনিবার দুপুর দুইটায় আমার মেয়ে এবং আমার ভাগনির মেয়ে একই সাথে বাসা থেকে স্কুলে ভ্রাইভেট পড়তে যায়। এরপরে আর ফিরে আসেনি তারা। আমরা পরিচিত সব আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখজি করেও কোনো সন্ধান পাইনি। আমার মেয়ে ও আমার ভাগ্নিকে ফিরে চাই।


মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বাগেরহাট টুয়েন্টি ফোকে বলেন, দুই শিক্ষার্থী নিখোঁজের বিষয়ে তাদের অভিভাবক একটি সাধারণ ডায়েরী করেছেন। তাদের খুজে বের করার জন্য পুলিশি চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত